১৪ জুলাই, ২০২৪ ১৮:৩২

গাঁজা কুড়াতে রেললাইনে উপচে পড়া ভিড়!

নাটোর প্রতিনিধি

গাঁজা কুড়াতে রেললাইনে উপচে পড়া ভিড়!

রেললাইনে মাদকদ্রব্য গাঁজা কুড়াচ্ছে শতাধিক মানুষ। গত দুইদিন ধরে রেললাইনে গাঁজা কুড়াচ্ছেন তারা।  বিষয়টি আজব মনে হলেও এমন ঘটনাই ঘটেছে নাটোরের নলডাঙ্গা উপজেলার মাধনগরে।  শনিবার (১৩ জুলাই) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এবং রবিবার সকালেও উপজেলার মাধনগরে এমন দৃশ্য দেখা যায়। বিষয়টির ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। বিষয়টি ছড়িয়ে পড়লে লোকজন সেখানে ভিড় জমায় এবং সেগুলো কুড়িয়ে নিয়ে যায়।

স্থানীয় এলাকাবাসী জানান, উপজেলার মাধনগর রেলস্টেশনের দক্ষিণে ২৫৩ নং পিলারের কাছে ছড়িয়ে ছিটিয়ে থাকা কয়েক কেজি গাঁজা দেখতে পায় স্থানীয়রা। বিষয়টি ছড়িয়ে পরলে শতশত মানুষ সেখানে ভিড় জমায়। তারা আরোও জানান, অনেকের ধারনা রাতের কোনো এক সময় গাঁজা ট্রেন থেকে ফেলা হয়েছে। একটি গাঁজার ব্যাগও ছিলো আর চারপাশে ছড়িয়ে ছিটিয়ে পরে ছিলো প্রচুর গাঁজা। অনেকে এসে কুড়িয়ে নিয়ে যান।

মাধনগর এলাকার বাসিন্দা আব্দুল মজিদ বলেন, রাতের কোনো এক সময় এই গাঁজাগুলো ট্রেন থেকে নিচে ফেলে দেওয়া হতে পারে। লোকজন বিভিন্ন জায়গা থেকে  আসছে এবং রেললাইন থেকে এগুলো কুড়িয়ে নিয়ে যাচ্ছে। শনিবার সকাল থেকে শুরু করে রবিবার সকাল পর্যন্ত অনেক মানুষকে রেললাইনে গাঁজা খুঁজতে দেখা গেছে। স্থানীয় মাদকসেবীদের অনেকে ফ্রিতে গাঁজা পেয়ে আনন্দ প্রকাশ করতে দেখা গেছে। 

মাধনগর রেলস্টেশনের কর্তব্যরত স্টেশন মাস্টার মো. ইমদাদুল হক মিলন ঘটনাটির সত্যতা নিশ্চিত করে জানান, রেল স্টেশনের দক্ষিণে মাছের আড়তের কাছে, প্রচুর লোক দেখা যায়। পরে জানা যায় সেখানে জনগণ মাদকদ্রব্য গাঁজা কুড়াচ্ছে। বিষয়টি নিয়ে প্রশাসন তদন্ত করছে।

নলডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ারুজ্জামান বলেন, ঘটনাটি শুনেছি, সম্ভবত রাতে ট্রেন থেকে মাদকদ্রব্যগুলো ফেলে দেওয়া হয়। সকালে স্থানীয়রা সেখানে গিয়ে ওগুলো কুড়ায়। বিষয়টি রেলওয়ে পুলিশের লোকজন দেখছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর