২৫ জুলাই, ২০২৪ ০২:১৪

৩ মিনিটের মধ্যেই ভেঙে গেল নতুন বিয়ে

অনলাইন ডেস্ক

৩ মিনিটের মধ্যেই ভেঙে গেল নতুন বিয়ে

প্রতীকী ছবি

আদালত কক্ষ থেকে নতুন স্বপ্ন নিয়ে কেবলই বিয়ে করে বেরিয়েছেন নবদম্পতি। তবে বিয়ের মাত্র তিন মিনিটের মাথায় ঘটলো অভাবনীয় এক ঘটনার। বিচ্ছেদ হয়ে গেল দু'জনের। সম্প্রতি কুয়েতে এমন একটি বিয়ে ও বিচ্ছেদের ঘটনার খবর পাওয়া গেছে।

মধ্যপ্রাচ্যভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজের এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়। এতে বলা হয়, এই বিয়েকে বলা হচ্ছে কুয়েতের ইতিহাসের সবচেয়ে স্বল্পস্থায়ী বিয়ে। তবে ঘটনাটি ২০১৯ সালের। বিষয়টি আবারও নতুন করে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এক্স-এ এক পোস্টে এক ব্যক্তির লিখেছেন, ‘আমি একটি বিয়েতে গিয়েছিলাম। সেখানে কনেকে তিরস্কার করে কথা বলতে দেখলাম বরকে। এমন তিরস্কার মেয়েকে বাবাই করে থাকেন। (কুয়েতের) ওই নারী যে কাজটি করেছেন, এই কনেরও তেমনটা করা উচিত ছিল।’

জানা যায়, সেদিন বিয়ের আনুষ্ঠানিকতা সেরে আদালত কক্ষ থেকে বের হচ্ছিলেন নবদম্পতি। এ সময় হোঁচট খেয়ে পড়ে যান কনে। পড়ে যাওয়ায় কনেকে ‘নির্বোধ’ বলে বসেন বর। 

বরের এমন অপমান মেনে নিতে পারেননি কনে। সেখান থেকেই আবার ছুটে যান বিচারকের কাছে। ঘটনা তুলে ধরে তাৎক্ষণিক বিচ্ছেদের আবেদন করেন ওই নারী। বিচারক তার সঙ্গে একমত পোষণ করেন এবং দুজনের মধ্যে বিচ্ছেদের ঘোষণা দেন। বিয়ের মাত্র তিন মিনিটের মাথায় ঘটে ওই বিচ্ছেদ। 

এর আগে, ২০০৪ সালে যুক্তরাজ্যের ম্যানচেস্টারে এক দম্পতির বিয়ে আনুষ্ঠানিকতা শেষের দেড় ঘণ্টার মাথায় ভেঙে গিয়েছিল। সূত্র : এনডিটিভি ও টাইমস অব ইন্ডিয়া।

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর