২৯ জুলাই, ২০২৪ ০৮:১৬

মুক্তির পর আনন্দ মিছিল, ফের গ্রেফতার গ্যাংস্টার!

অনলাইন ডেস্ক

মুক্তির পর আনন্দ মিছিল, ফের গ্রেফতার গ্যাংস্টার!

ভারতের মহারাষ্ট্রের নাসিকের কুখ্যাত গ্যাংস্টার হর্ষদ পাটাঙ্কারের জেল থেকে মুক্তি পাওয়ার উদযাপনই কাল হলো। সম্প্রতি জেল থেকে মুক্তি পাওয়ার পর হর্ষদ তার অনুসারীদের নিয়ে একটি বিরাট মিছিল বের করেন। সেই মিছিলের ভিডিও ভাইরাল হয়ে যাওয়ার পর পুলিশ তাকে পুনরায় গ্রেফতার করে।

ভারতীয় সংবাদমাধ্যমে জানা যায়, মাদকপাচার, খুন, জখম ও রাহাজানিসহ নানা অপরাধে জড়িত থাকার অভিযোগে হর্ষদকে জেলে যেতে হয়েছিল। 

গত ২৩ জুলাই তিনি জেল থেকে বের হন। তার মুক্তির পর অনেক অনুরাগী তাকে স্বাগত জানাতে আসে। এরপর শুরু হয় বিশাল মিছিল। মিছিলে ১৫টি মোটরসাইকেল ও একটি গাড়ি নিয়ে রাস্তা জুড়ে হর্ষদ ও তার অনুসারীরা চলতে থাকে। বেথেল নগর থেকে আম্বেদকার চক পর্যন্ত চলা এই মিছিলের কারণে যান চলাচলও বিঘ্নিত হয়। 

হর্ষদের সাগরেদরা মিছিলের দৃশ্য রিল বানিয়ে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে ‘প্রত্যাবর্তন’ শিরোনামে। ভিডিওটি দ্রুত ভাইরাল হয়ে যায়, যা পুলিশের নজরে আসে। 

এই ভিডিও ভাইরাল হওয়ার পরই পুলিশ হর্ষদ ও তার ছয় সাঙ্গোপাঙ্গকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে অভিযোগ, অননুমোদিত সমাবেশ এবং বিশৃঙ্খলা সৃষ্টি করা।  এর জন্য হর্ষদকে সাজাও পেতে হতে পারে।

বিডিপ্রতিদিন/কবিরুল 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর