শিরোনাম
২৬ আগস্ট, ২০২৪ ২১:৩৫

ছাতা মাথায় রেললাইনে ঘুম, ট্রেন থামিয়ে জাগালেন চালক!

অনলাইন ডেস্ক

ছাতা মাথায় রেললাইনে ঘুম, ট্রেন থামিয়ে জাগালেন চালক!

ভিডিওতে দেখা যাচ্ছে প্রান্তিক গ্রামের এক রেললাইন। তাতে শুয়ে রয়েছেন এক ব্যক্তি। শুধু শুয়ে রয়েছেন বললে ভুল হবে, তিনি রীতিমতো ঘুমিয়েছিলেন। ঘুমের ঘোর এতটাই যে, রেল লাইনে ট্রেন চলে আসার শব্দেও তার ঘুম ভাঙেনি। মাথায় ছাতা দিয়ে তিনি রেল ট্র্যাকে অঘোরে ঘুমাচ্ছিলেন। ট্রেনের শব্দে ঘুম না ভাঙার জেরে শেষমেশ ট্রেন দাঁড় করিয়ে, ট্রেন থেকে চালক নিজে নেমে এসে ওই ব্যক্তির ঘুম ভাঙান! 

তবে ওই ব্যক্তি আত্মহত্যার উদ্দেশ্যে সেখানে ছিলেন না। সেখানে ঘুমানোটা তাঁর কাছে বেশ আরামদায়ক মনে হয়েছে।

এই ঘটনা উত্তরপ্রদেশের প্রয়াগরাজের। ভিডিওতে দেখা যাচ্ছে, রোদের হাত থেকে বাঁচতে ছাতা খুলে রেলের লাইনে মাথা রেখে আরামে ঘুম দিচ্ছেন এক ব্যক্তি। তাঁকে দেখে বোঝার উপায় নেই একেবারে মৃত্যুর দরজার মুখে গা এলিয়ে তিনি আরাম করছেন। ওই লাইন ধরেই আসছিল একটি ট্রেন। দূর থেকে লাইনের উপর ওইভাবে ব্যক্তিকে ঘুমোতে দেখে প্রথমে হর্ন বাজান চালক। তাতে অবশ্য ঘুমে কোনও প্রভাব পড়েনি। অতঃপর এমারজেন্সি ব্রেক কষে ব্যক্তির থেকে মাত্র কিছু দূরে ট্রেন থামাতে সক্ষম হন চালক। হর্নের শব্দেও তিনি যখন ওঠেননি তখন সন্দেহ হয় চালকের। ট্রেন থেকে নেমে ব্যক্তির গায়ে হাত দিয়ে ডাকতেই ধড়ফড়িয়ে উঠে বসেন তিনি।

ভারতীয় রেল ঘিরে নানান খবর বিভিন্ন সময়ে শিরোনাম কাড়ে। তবে, সদ্য যে ভিডিও ভাইরাল হয়েছে, তা অবাক করেছে বহু নেটিজেনকে! এই গোটা ঘটনার ভিডিও নেট পাড়ায় সাড়া ফেলে দিয়েছে। সচিন গুপ্তা নামে এক ব্যক্তি এই ঘটনার ভিডিও প্রকাশ করেছেন। তিনি এক্স হ্যান্ডেলে লেখেন, ‘ উত্তরপ্রদেশের প্রয়াগরাজে রেললাইনে ছাতা নিয়ে ঘুমাচ্ছিলেন এক ব্যক্তি। তা দেখে লোকো পাইলট ট্রেন থামিয়ে দেন। তারপর তাকে ঘুম থেকে তুলে ট্র্যাক থেকে সরিয়ে দেয় এবং তারপর ট্রেনটি চলে যায়।’


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর