১৮ সেপ্টেম্বর, ২০২৪ ০৮:৩৩

অজগর সাপদের সঙ্গে মেঝেতে শুয়ে জন্মদিন উদযাপন

অনলাইন ডেস্ক

অজগর সাপদের সঙ্গে মেঝেতে শুয়ে জন্মদিন উদযাপন

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার প্রাণিপ্রেমী জে ব্রিউয়ার তার জন্মদিন উদ্‌যাপন করলেন একেবারেই ভিন্নধর্মীভাবে। বিশাল বিশাল অজগর সাপের মাঝে মেঝেতে শুয়ে হাসিমুখে থাকা ব্রিউয়ারের ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সাপগুলো ঘিরে রেখেছিল তাকে, যেন তারা তার একান্ত বন্ধু। জে ব্রিউয়ারের এই উদ্‌যাপন দেখে দর্শকেরা অভিভূত।

ব্রিউয়ার নিজেই ইনস্টাগ্রামে এই ব্যতিক্রমী ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওটি দেখে অনেকেই বিস্মিত হয়েছেন। কারণ, এত বিশাল সাপের সঙ্গে এতটা সাহসিকতা প্রদর্শন করা সবার পক্ষেই সম্ভব নয়। ভিডিওতে কয়টা সাপ আছে, তা গুনতে গিয়েই হিমশিম খাচ্ছেন অনেকে। এটি যেন ভিডিওর দর্শকদের জন্য একটি মজার চ্যালেঞ্জে পরিণত হয়েছে।

জে ব্রিউয়ার সরীসৃপ প্রাণীদের প্রতি বরাবরই প্রবল আগ্রহী ছিলেন, যা তাকে "দ্য রেপটাইল জু" নামে একটি চিড়িয়াখানা প্রতিষ্ঠায় অনুপ্রাণিত করেছে। এই চিড়িয়াখানা ক্যালিফোর্নিয়ায় সরীসৃপপ্রেমীদের জন্য একটি আকর্ষণীয় স্থান হিসেবে পরিচিত।

ভিডিওর ক্যাপশনে ব্রিউয়ার লিখেছেন, ‘এটি এক অদ্ভুত সাপ পার্টি! আজ আমার জন্মদিন, আর এই বিশেষ দিনটি উদ্‌যাপন করার জন্য আমি আমার সব ধরনের বন্ধুদের সঙ্গে ছিলাম। আমরা প্রচুর মজা করেছি। তবে এ উদ্‌যাপনের পেছনে যে গভীর ভালোবাসা রয়েছে, সেটিই আমি আপনাদের দেখাতে চেয়েছি। আরেকটি বছর পেরোল, এবং আমি ভীষণ কৃতজ্ঞ।’

অনুসারীদের উদ্দেশে তিনি আরও লেখেন, ‘আপনাদের সবার সঙ্গ ছাড়া আমি এই পথ চলতে পারতাম না। আপনাদের সবার প্রতি কৃতজ্ঞতা।’ ইনস্টাগ্রামের ব্যবহারকারীরাও ভিডিওটি দেখে মুগ্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন মন্তব্য করেছেন, ‘এটা একেবারেই বন্য দৃশ্য! এমন কিছু আমি আগে কখনো দেখিনি। শুভ জন্মদিন, জে!’ আরেকজন লিখেছেন, ‘বিশ্বাসই করতে পারছি না এখানে এতগুলো অজগর! এটা সম্ভবত এযাবৎকালের সবচেয়ে অসাধারণ পার্টি।’

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর