বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০১৫ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

২০১৩-১৪ অর্থবছরে AFL স্থানীয় রিটেইল ইউনিট ব্যবসার খাতে এপেক্স ভ্যাট প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে পুরস্কৃত হয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন AFL-এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ গিয়াস হুসেইন।

সমপ্রতি এসএসএফের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এসএসএফ ও এটিএন বাংলার যৌথ উদ্যোগে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের সহযোগিতায় এসএসএফের সদর দফতরে প্রখ্যাত শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান 'পপুলার লাইফ এসএসএফ নাইট' অনুষ্ঠিত হয়।

বিটিআরসি চেয়ারম্যান সুনীল কান্তি বোস সম্প্রতি এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের মোবাইল সুইচিং সেন্টার পরিদর্শন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন বিটিআরসি কমিশনার (ইএন্ডও) সালেহ আহমেদ হাকিম, ডিরেক্টর মো. মেসবাহউজ্জামান ও এয়ারটেল বাংলাদেশ লি.-এর এমডি এবং সিইও পিডি শর্মা।

সম্প্রতি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে 'গুণগত ও মানসম্পন্ন উচ্চশিক্ষা এবং স্বপ্রণোদিত বিভাগ ভিত্তিক পর্যালোচনা' শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের কোয়ালিটি এস্যুরেন্স ইউনিটের প্রধান প্রফেসর ড. মেসবাহউদ্দিন আহমেদ।

লাক্স 'খুঁজে নিন সোনার লকেট' প্রতিযোগিতায় অংশ নিয়ে সোনার লকেট পেলেন ঢাকা বিভাগের ১৬ জন। নারীর রূপের অন্যতম উপকরণ সুরভি ও সোনার অলঙ্কারের সমন্বয়ে সম্প্রতি লাক্স নিয়ে এসেছে এ প্রতিযোগিতা। এর আগে চট্টগ্রামের ১০ জন এবং ঢাকার ১ জন সোনার লকেট খুঁজে পেয়েছেন।

রেকিট বেনকিজার (বাংলাদেশ) লি.-এর ডেটল বাংলাদেশ প্লান্তিক ফ্যান্টাসি লীগ বিজয়ীকে পুরস্কার প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেকিট বেনকিজার বাংলাদেশ-শ্রীলঙ্কা ক্লাস্টারের মার্কেটিং ডিরেক্টর মাহবুব বাসেত, ক্লাস্টার মার্কেটিং ম্যানেজার ফারিয়া ইয়াসমিন প্রমুখ। -অর্থ বাণিজ্য ডেস্ক

 

 

সর্বশেষ খবর