শনিবার, ২২ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

সম্প্রতি ইস্টার্ন ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হলো 'ক্লাব কার্নিভাল'। এ আয়োজনের মূল উদ্দেশ্য ছিল ছাত্রছাত্রীদের সহ-পাঠ্যক্রম বিষয়ক কার্যক্রমে অংশগ্রহণে উদ্বুদ্ধ এবং সৃজনশীল চিন্তার বহিঃপ্রকাশ ঘটানো। অনুষ্ঠান উদ্বোধন করেন বেসামরিক বিমান চলাচল ও পর্যটন বিষয়ক মন্ত্রী রাশেদ খান মেনন এমপি।

এনসিসি ব্যাংক লিমিটেডের শাখা ব্যবস্থাপক ও নির্বাহীদের দুই দিনব্যাপী অর্ধবার্ষিক সম্মেলন সম্প্রতি রাজধানীর একটি হোটেলে শেষ হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম হাফিজ আহমেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চেয়ারম্যান এস এম আবু মহসীন।

মাদারীপুরের কালকিনিতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ২৯৬তম শাখা উদ্বোধন করেন প্রধান অতিথি ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. ইসকান্দার আলী খান। এছাড়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ আবুল বাশার।

ইস্টার্ন ব্যাংক লিমিটেডের কনজ্যুমার ব্যাংকিং প্রধান নাজিম আনোয়ার চৌধুরী এবং এপেক্স ফুটওয়্যার লিমিটেডের চিফ অপারেটিং অফিসার রাজন পিল্লাই সমপ্রতি একটি গ্রাহক সুবিধা চুক্তি স্বাক্ষর করেন। ফলে ইবিএল কার্ডধারীরা এপেক্স শোরুমে বিভিন্ন সামগ্রী ক্রয়ের ক্ষেত্রে ১০% মূল্যছাড় সুবিধা পাবেন।

সম্প্রতি অনুষ্ঠিত হলো কোহিনূর কেমিক্যাল কোং (বাংলাদেশ) লিমিটেড -এর 'রিফ্রেশার ট্রেনিং কোর্স ফর এডিএসও এন্ড ডিএসও- ২০১৫"। মাঠ পর্যায়ের কর্মকর্তা, ম্যানেজারদের ট্রেনিং প্রদান করেন ভাইস প্রেসিডেন্ট-ট্রেনিং এন্ড ডেভেলপমেন্ট মোবারক আলী এবং ভাইস প্রেসিডেন্ট-সেলস হিন্দোল রায়।

বাংলাদেশ ডেন্টাল সোসাইটির নবনির্বাচিত কার্য পরিষদের সভাপতি প্রফেসর ডা. মো. আবুল কাশেম ও মহাসচিব ডা. হুমায়ূন কবির বুববুলের হাতে পেপসোডেন্টের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক তুলে দেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের ব্র্যান্ড বিল্ডিং ডিরেক্টর জাভেদ আখতার। -অর্থ বাণিজ্য ডেস্ক

 

 

সর্বশেষ খবর