বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

নিজস্ব প্রতিবেদক

 

এনসিসি ব্যাংক লিমিটেড সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ৫০ লাখ টাকা অনুদান প্রদান করেছে। সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে অনুদানের চেক তুলে দেন এনসিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম আবু মহসীন এবং ভাইস চেয়ারম্যান মিসেস সোহেলা হোসেন।

 

প্রাইম ব্যাংক লিমিটেড সম্প্রতি স্টার সিরামিকসের সঙ্গে প্রাইম পেরোল চুক্তি স্বাক্ষর করে। স্টার সিরামিকসের চিফ অপারেটিং অফিসার মো. মোয়ালি­মুল ইসলাম এবং প্রাইম ব্যাংকের রিটেইল ব্যাংকিং ডিভিশনের প্রধান মো. জামিল হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তি স্বাক্ষর করেন।

 

 

কেরানীগঞ্জে নবায়নযোগ্য জ্বালানি ও পরিবেশবান্ধব অর্থায়নযোগ্য খাতে ঋণ প্রদান কার্যক্রম শুরু করেছে ন্যাশনাল ব্যাংক লিমিটেড। খোলামোড়া বাজার শাখায় এ কার্যক্রমের উদ্বোধন করেন ব্যাংকের প্রধান কার্যালয়ের কৃষি ঋণ বিভাগের বিভাগীয় প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আজিম উদ্দিন।

 

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড এবং বাংলাদেশ ব্যাংকের মধ্যে সম্প্রতি ‘কৃষিজাত পণ্য প্রক্রিয়াজাতকরণের জন্য মফস্বলভিত্তিক শিল্প স্থাপনে পুনঃঅর্থায়ন স্কিম’ ও ‘স্মল এন্টারপ্রাইজ খাতে পুনঃঅর্থায়ন স্কিম’ চুক্তি স্বাক্ষরিত হয়। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর এস কে সুর চৌধুরী।

সম্প্রতি ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর ব্যবসা প্রশাসন, কলা ও মানবিক এবং বিজ্ঞান ও ইঞ্জিনিয়ারিং অনুষদের ১৭৯ জন ছাত্রছাত্রীর মাঝে ইবংঃ চবৎভড়ৎসধহপব অধিৎফ ঈবৎঃরভরপধঃব বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. আবদুল মান্নান চৌধুরী

 

সম্প্রতি অনুষ্ঠিত হলো বাটারফ্লাই মার্কেটিং লিমিটেডের শাখা ব্যবস্থাপক সম্মেলন। এতে প্রধান অতিথি ছিলেন কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এম এ মাননান। সম্মেলনে দেশব্যাপী বিস্তৃত এলজি-বাটারফ্লাই শো-রুমের প্রায় ২১০ জন শাখা ব্যবস্থাপক যোগদান করেন।           অর্থ-বাজার-বাণিজ্য ডেস্ক     

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর