বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

বিশ্বের শীর্ষস্থানীয় অর্থ ও বাণিজ্যবিষয়ক ম্যাগাজিন ‘গ্লোবাল ফাইন্যান্স’ সিটি ব্যাংককে দ্বিতীয়বারের মতো ‘বাংলাদেশের সেরা ডিজিটাল ইন্টারনেট ব্যাংক’ পদকে ভূষিত করেছে। সম্প্রতি লন্ডনে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সিটি ব্যাংকের চেয়ারম্যান রুবেল আজিজ ব্যাংকের পক্ষে এ পুরস্কার গ্রহণ করেন।

 


ন্যাশনাল ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটে ‘অপারেটিং প্রসিডিউর অব স্যাংকশন স্ক্রিনিং সফটওয়্যার ফর মানি লন্ডারিং অ্যান্ড ফাইন্যান্সিং অব টেররিজম রিস্ক ম্যানেজমেন্ট’ বিষয়ে দিনব্যাপী এক কর্মশালা সম্প্রতি অনুষ্ঠিত হয়। ন্যাশনাল ব্যাংকের ৩৫টি শাখার ৭১ জন কর্মকর্তা ওই কর্মশালায় অংশগ্রহণ করেন।

 


উত্তরা মোটর্স লিমিটেড সম্প্রতি চট্টগ্রামে ডিলারস বিজনেস মিট-২০১৫ এর আয়োজন করে। উত্তরা গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমানের সভাপতিত্বে এ বিজনেস মিটে চট্টগ্রাম, নোয়াখালী ও কক্সবাজারের সেলস, সার্ভিস ও স্পেয়ার ডিলাররা অংশগ্রহণ করেন।

 


এশিয়ান ইউনিভার্সিটি প্রেসিডেন্ট ফোরামে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সঙ্গে ২০টি বিশ্ববিদ্যালয়ের অংশীদারিত্বমূলক কর্মসূচি বিষয়ে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। এ ধারাবাহিকতায় ড্যাফোডিল ইউনিভার্সিটির সঙ্গে আমেরিকার হার্ডিং ইউনিভার্সিটিরও স্মারক স্বাক্ষরিত হয়।

 


মধুমতি ব্যাংক লি. এবং এইস অটোস প্রা. লি. এর মধ্যে মধুমতি ভেহিকেল লোন সম্প্রচার সংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। মধুমতি ব্যাংকের ভারপ্রাপ্ত এমডি ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সফিউল আজম এবং এইস অটোসের প্রধান নির্বাহী কর্মকর্তা আজহারুল ইসলাম চুক্তিতে স্বাক্ষর করেন।

 


সম্প্রতি কক্সবাজারে অনুষ্ঠিত হলো ‘কনফিডেন্স সল্ট লি.’ এর পরিবেশক সম্মেলন। এতে সারা দেশের পরিবেশকরা যোগদান করেন। কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর সাদিউল ইসলাম এফ-সি-এ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কোম্পানির চেয়ারম্যান মিসেস জামিলা নাজনীল মাওলা। বিজ্ঞপ্তি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর