বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

সম্প্রতি নির্বাচন কমিশন বাংলাদেশ ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। সৈয়দ মোহাম্মদ মুসা, ডিরেক্টর (অপারেশন্স), নির্বাচন কমিশন বাংলাদেশ এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মির্জা মাহমুদ রফিকুর রহমান চুক্তি স্বাক্ষর করেন।

বিজয় দিবসের প্রাক্কালে দু’জন মুক্তিযোদ্ধা ও সাংস্কৃতিক ব্যক্তিত্বকে সম্মাননা জানাল এমআই সিমেন্ট ফ্যাক্টরি লিঃ (ক্রাউন সিমেন্ট)। নিজ অফিস প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে জুয়েল আইচ ও ম. হামিদ—এ দুজন মুক্তিযোদ্ধার হাতে ক্রেস্ট এবং গিফট ভাওচার তুলে দেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

 

কোহিনূর কেমিক্যাল কোং (বাং) লিমিটেডের ২৮তম বার্ষিক সাধারণ সভা সম্প্রতি রাজধানীর অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান মোহাম্মদ ওবায়দুল করিম। এ সময় উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক মো. রেজাউল করিম, পরিচালক মো. এবাদুল করিম প্রমুখ।

 

প্রাইম ব্যাংক লিমিটেডের ঢাকা বিভাগের সব শাখা ও প্রধান কার্যালয়ের সর্বস্তরের  কর্মকর্তা ও নির্বাহীদের নিয়ে ’টাউন হল’ সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান আজম জে চৌধুরী। এ সময় ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আহমেদ কামাল খান চৌধুরীও উপস্থিত ছিলেন।

 

ফটিকছড়িতে ইউনিয়ন ব্যাংক লিমিটেডের ‘শরীয়াহ ভিত্তিক ব্যাংকিং সেবা’ নানুপুর শাখা উদ্বোধন করেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এবিএম মোকাম্মেল হক চৌধুরী। এ সময় মানব সম্পদ উন্ন্য়ন বিভাগের প্রধান মো. মাইনুল ইসলাম চৌধুরী, শাখা প্রধান, ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

 

সম্প্রতি ডায়মন্ড ওয়ার্ল্ড উত্তরা শো-রুমের ১ম বর্ষপূর্তি উদযাপিত হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, ব্যবসায়ী ও ডায়মন্ড ওয়ার্ল্ডের ঊর্ধ্বতন কর্মকর্তারা। সবার উপস্থিতিতে কেক কেটে  বর্ষপূর্তির আনুষ্ঠানিকতা শুরু হয়। —অর্থ-বাজার-বাণিজ্য ডেস্ক

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর