বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

রাজধানীর পশ্চিম পান্থপথ, কলাবাগানে সম্প্রতি ডাচ্-বাংলা ব্যাংকের ১৫৫তম শাখার উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কে.এস. তাবরেজ। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, ব্যবসায়ী ও শিল্পপতি, ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং অন্যান্য আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।


 

কনকর্ড গ্রুপের জিকন গার্মেন্টস লিমিটেড এবং কনকর্ড ফ্যাশন এক্সপোর্ট লি. প্রথম বাংলাদেশি কোম্পানি হিসেবে অঈঈঙজউ সার্টিফিকেশন অর্জন করেছে। গ্রুপের এমডি এস.কে. লালা অঈঈঙজউ বাংলাদেশ ফাউন্ডেশনের চিফ পসফটি ইনস্পেক্টর ব্র্যাড লোয়েনের কাছ থেকে সার্টিফিকেট গ্রহণ করেন।


 

মেঘনা ব্যাংক লি.-এর ‘প্রিভেনশন অব মানি লন্ডারিং অ্যান্ড টেররিস্ট ফিনান্সিং’ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক  মো. মোহসিন মিয়া, বাংলাদেশ ফিনান্সিয়াল ইন্টিলিজেন্টস ইউনিটের ডিজিএম প্রশিক্ষক দুলাল চন্দ্র সরকার ও জয়েন্ট ডিরেক্টর একেএম রামিজুল ইসলাম।


 

রাজধানীর রায়েরবাজারে এক্সিম ব্যাংকের ১০২তম শাখা উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক সিরাজুল হক মিয়া। এ সময় ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও নির্বাহী উপস্থিত ছিলেন।


 

সিলেটে ওসমানী নগরের গোয়ালাবাজারে দি ফারমার্স ব্যাংক লিমিটেডের ৩৬তম শাখা উদ্বোধন করেন ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. মাহবুবুল হক চিশতী। এ সময় উপস্থিত ছিলেন রোটারিয়ান ফারুক আহমেদ এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী চৌধুরী মোসতাক  আহমেদ।


 

এগ্রিকালচারাল মার্কেটিং কোম্পানি লিমিটেড (এএমসিএল-প্রাণ) ২০১৪-২০১৫ সালে তাদের শেয়ারহোল্ডারদের জন্য নগদ ৩২ শতাংশ হারে লভ্যাংশ ঘোষণা করেছে। সম্প্রতি রাজধানীর ট্রাস্ট মিলনায়তনে অনুষ্ঠিত কোম্পানির ৩০তম বার্ষিক সাধারণ সভায় এ ঘোষণা দেওয়া হয়।      —অর্থ বাণিজ্য ডেস্ক

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর