শিরোনাম
বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০১৬ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

পারটেক্স স্টার গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান স্টার পার্টিকেল বোর্ড মিলস্ লিমিটেডের  অ্যাচিভার্স মিট্ অনুষ্ঠানে ডিলারদের মধ্যে পুরস্কার বিতরণ করেন পারটেক্স ষ্টার গ্রুপের সি.ই.ও শৈবাল ঘোষ, সি.ও.ও মোঃ কামরুজ্জামান, সি.এফ.ও পেয়ার আহমেদ, হেড অব এডমিন অ্যান্ড করপোরেট অ্যাফেয়ার্স দেওয়ান রাশিদুল হাসান।


 

সম্প্রতি এপেক্স ফুটওয়্যার লিমিটেড ‘এগিয়ে যাওয়ার শুরু হোক ২৫ থেকেই!’ ক্যাম্পপেইনের উপহার হস্তান্তর করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এপেক্সের চেয়ারম্যান- সৈয়দ মঞ্জুর এলাহী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক- সৈয়দ গিয়াস হোসেনসহ অন্য নির্বাহীরা।


 

সম্প্রতি আরএফএলের ওয়াটার পিউরিফায়ার ‘ড্রিংকইট’-এর মোড়ক উন্মোচন করা হয়েছে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে। প্রাণ ফ্রুটোর সৌজন্যে আয়োজিত কনসার্টে আরএফএলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়িকা মৌসুমী এর মোড়ক উন্মোচন করেন।  এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন।


 

রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হলো  রূপায়ণ হাউজিং এস্টেট লি., রূপায়ণ ল্যান্ড ডেভেলপমেন্ট লি. এবং রাতুল প্রোপার্টিজ লি.-এর সেলস কনফারেন্স-২০১৫। এতে সভাপতিত্ব করেন গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুল। এ সময় অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাও উপস্থিত ছিলেন।


 

বগুড়ার জলেশ্বরীতলায় মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের শাখা উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান। উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী মো. আনোয়ার হোসেন, বগুড়া জেলার এডিসি (এডুকেশন অ্যান্ড আসিটি) সুফিয়ান নাজিম প্রমুখ।


 

প্রাইম ব্যাংকের প্রধান কার্যালয়ের এন্টি মানি লন্ডারিং ডিপার্টমেন্টের উদ্যোগে সম্প্রতি সিলেটের একটি হোটেলে মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়। উদ্বোধন করেন প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা ও এসইভিপি মো. আনোয়ারুল ইসলাম।  —বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর