বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০১৬ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

টাটা মটরস সম্প্রতি তাদের ব্যবসায়িক অংশীদার নিটল মটরসের সঙ্গে উদ্বোধন করেছে তাদের ছোট বাণিজ্যিক গাড়িগুলোর (ঝঈঠ) এর প্রদর্শনী। স্টাইল ও বহুমাত্রিক ব্যবহারোপযোগীতার ক্ষেত্রে এ গাড়িগুলো নতুন মাইলফলক গড়েছে যা পাওয়ার, কার্যকারিতা, জ্বালানী সাশ্রয়িতা ও নিরাপত্তার এক দারুণ সমন্বয়।

সম্প্রতি আমিন মোহাম্মদ গ্রুপের আবাসিক প্রকল্প আশুলিয়া মডেল টাউন প্রকল্পে গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন আমিন মোহাম্মদ গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক রমজানুল হক নিহাদ। গ্রাহকদের মাঝে বক্তব্য রাখেন খাইরুল আনোয়ার ও প্রকৌশলী কাজী ফজলুল করিম।

প্রাণ চাটনি স্মার্টফোন ক্যাম্পেইনের বিজয়ীদের পুরস্কৃত করা হয়েছে। সম্প্রতি ১২ জন বিজয়ীর হাতে স্যামসাং গ্যালাক্সি  জে ৫ তুলে দেওয়া হয়। উপস্থিত ছিলেন প্রাণ এগ্রো লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা শেখ সাজ্জাদ হোসেন, ক্যাটাগরি ম্যানেজার তোষন পাল, অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার সিফাত আহমেদ প্রমুখ।

প্রাইম ব্যাংক লিমিটেডের উদ্যোগে সম্প্রতি ময়মনসিংহের নিগুয়ারীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন খান। বিশেষ অতিথি ছিলেন প্রাইম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার মো. তৌহিদুল আলম খান ।

ইস্টার্ন ইউনিভার্সিটির উদ্যোগে এবং ওয়ান এশিয়া ফাউন্ডেশন, জাপানের অর্থায়নে উদ্বোধন হলো ‘এশিয়ান সম্প্রদায় : অর্থনীতি ও সংস্কৃতি’ শীর্ষক কোর্সের। এ উপলক্ষে ইইউ’র বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান আবুল খায়ের চৌধুরীর সাথে কায়েতসু বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মাসাফুমী সাতোর  বৈঠক অনুষ্ঠিত হয়।

 

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) ও দি পেনিনসুলা চিটাগং এবং কক্সবাজারের সায়মন বিচ রিসোর্টের মধ্যে সম্প্রতি এক করপোরেট চুক্তি স্বাক্ষরিত হয়। ফলে এমটিবি’র গ্রাহকরা, ব্যবস্থাপনা কর্তৃপক্ষ এবং কর্মকর্তারা রুমভাড়া, ভেন্যুভাড়া ও খাবারের ওপর ৫০% পর্যন্ত ছাড় পাবেন। —বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর