বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি, ২০১৬ ০০:০০ টা

কর্পোটকর্নার

অর্থ-বাজার-বাণিজ্য ডেস্ক

কর্পোটকর্নার

‘বিশ্বজয়ে একসাথে’ এই মূলমন্ত্র ধারণ করে অনুষ্ঠিত হলো আনোয়ার সিমেন্ট শিটের ডিলার সম্মেলন। এতে প্রধান অতিথি ছিলেন আনোয়ার গ্রুপের গ্রুপ ব্যবস্থাপনা পরিচালক মানোয়ার হোসেন। সভাপতিত্ব করেন আনোয়ার সিমেন্ট শিটের সিওও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মোস্তাফিজুর রহমান।

প্রাইম ব্যাংক লিমিটেড সম্প্রতি নারায়ণগঞ্জের সোনারগাঁও রয়েল রিসোর্টের সঙ্গে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান এবং রয়েল রিসোর্টের প্রধান নির্বাহী হুমায়ুন কবির ফাহাদ চুক্তি স্বাক্ষর করেন। এসময় উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

‘ক্লিন ঢাকা কনসার্ট’ এর প্রধান পৃষ্ঠপোষক হলো আরএফএল। সম্প্রতি জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন কনসার্টের আয়োজক অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী, আরএফএল প্লাস্টিকসের হেড অব মার্কেটিং আরাফাতুর রহমান প্রমুখ।

 

রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হলো লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল বাংলাদেশের পিজিডিস অনার ডে’ কমিটি-২০১৬। প্রধান অতিথি ছিলেন শেখ কবির হোসেন, পাস্ট ইন্টারন্যাশনাল ডিরেক্টর, লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল। সভাপতিত্ব করেন জেলা গভর্নর লায়ন স্বদেশ রঞ্জন সাহা পিএমজেএফ।

 

প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লি. সম্প্রতি লোটো বাংলাদেশের সঙ্গে গ্রুপ বীমার চুক্তি স্বাক্ষর করেছে। প্রগতি লাইফের সিইও এম. জে. আজিম ও লোটো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক কাজী জামিল ইসলাম চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এ সময় উভয় কোম্পানীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আলী সম্প্রতি হবিগঞ্জের দি প্যালেস রিসোর্টে ব্যাংকের ম্যানেজমেন্ট, বিভিন্ন বিভাগীয় প্রধান ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে টঈই ঞযব ডধু অযবধফ ২০১৬ শীর্ষক এক মতবিনিময় সভায় অংশ নেন।   

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর