বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০১৬ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

এক্সিম ব্যাংকের ‘কোয়ার্টারলি ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০১৬’ শীর্ষক দিনব্যাপী সম্মেলন সম্প্রতি অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। আরও উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দরা।

 

এনসিসি ব্যাংকের উদ্যোগে ‘আইটি নিরাপত্তা এবং সচেতনতা তৈরি’ শীর্ষক  সেমিনার ব্যাংকের ট্রেনিং ইনস্টিটিউটে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক গোলাম হাফিজ আহমেদ। এ সময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা এবং উপব্যবস্থাপনা পরিচালক উপস্থিত ছিলেন।

 

রবি সুপারফাস্ট ইন্টারনেট কুইজ প্রতিযোগিতার পুরস্কার জিতেছেন ৮৮ জন শ্রোতা। সম্প্রতি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন টেলিকম কোম্পানি রবির ঊর্ধ্বতন কর্মকর্তারা। এবারের এশিয়া কাপ টি-২০ ক্রিকেট উপলক্ষে রেডিও স্বাধীন আয়োজন করে রবি সুপারফাস্ট কুইজ প্রতিযোগিতা।

 

সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) সম্প্রতি দুবাই ভিত্তিক ওয়াল স্ট্রিট এক্সচেঞ্জ সেন্টারের সহযোগী প্রতিষ্ঠান ইনস্ট্যান্ট ক্যাশ এফজেডই এর সঙ্গে রেমিট্যান্স সেবা চালু করেছে। ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মেজর ডা. মো. রেজাউল হক (অব.) এই সেবার উদ্বোধন করেন।

 

পোলারের নতুন সাজের লোগো উন্মোচন করেন ঢাকা আইসিক্রম ইন্ডাস্ট্রিজের পরিচালক খন্দকার মো. তৌহিদুজ্জামান। উপস্থিত ছিলেন চিফ অপারেটিং অফিসার শাহ্ মাসুদ ইমাম এবং মার্কেটিং ম্যানেজার আব্দুল্লাহ্ আল মামুন। নতুন এই সাজ তাদের প্রতিটি পণ্য এবং মাধ্যমে ক্রমান্বয়ে নিয়ে আসা হবে।

 

স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগে জিআইএস এবং এনভায়রনমেন্টাল দুটি ল্যাব উদ্বোধন করেন  ইউনিভার্সিটির ভাইস-প্রেসিডেন্ট ফাতিনাজ ফিরোজ। বিশেষ অতিথি ছিলেন স্টামফোর্ড ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. এম. ফিরোজ আহমেদ।      -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর