বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

সিলনের ‘স্বপ্নের গাড়ি যাবে বাড়ি’ শীর্ষক প্রোমোশনাল কার্যক্রমে অংশ নিয়ে  মেগা পুরস্কার একটি টয়োটা গাড়ি পেয়েছেন ঢাকার উত্তরার লিয়াকত হোসেন জুয়েল। সম্প্রতি চট্টগ্রামে এক অনুষ্ঠানে তার কাছে গাড়িটি হস্তান্তর করেন আবুল খায়ের গ্রুপেরর ডিরেক্টর (ব্র্যান্ড মার্কেটিং) নওশাদ করিম চৌধুরী।

 

পয়লা বৈশাখে কোহিনূর কেমিক্যাল কোম্পানি (বাংলাদেশ) লি.-এর ব্রান্ড আইস কুল’র সৌজন্যে আয়োজিত হয় শোভাযাত্রা। অংশগ্রহণকারীদের আইস কুল প্রিকলিহিট পাউডার, আইস কুল সোপ, টি-শার্ট ও ক্যাপ বিতরণ করা হয়। এ সময় কোম্পানির ব্র্যান্ড এবং অডিট অ্যান্ড সার্ভে বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার বোর্ড অব ডাইরেক্টরসের সভায় সভাপতিত্ব করেন। ডাইরেক্টররা এবং ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান এ সময় উপস্থিত ছিলেন। সভায় ব্যাংকের শেয়ারহোল্ডারদের জন্য ২০১৫ সালে ২০% ক্যাশ ডিভিডেন্ড সুপারিশ করা হয়।

 

ব্যাংক-বহির্ভূত আর্থিক প্রতিষ্ঠান হিসেবে স্মার্টফোনভিত্তিক আর্থিক সেবার অ্যাপ ‘ফিনস্মার্ট’ চালু করেছে লংকাবাংলা ফিন্যান্স লিমিটেড। তিন মাস পরীক্ষামূলকভাবে চালানোর পর সম্প্রতি ‘ফিনস্মার্ট’ আনুষ্ঠানিক উদ্বোধন করেন লংকাবাংলা ফিন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী।

 

আমান বাংলাদেশ লিমিটেডের সঙ্গে ইউনাটেড হসপিটালের কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ইউনাইটেড হসপিটালের চিফ (কমিউনিকেশন অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট) ডা. শাগুফা আনোয়ার এবং আমান বাংলাদেশের ফাইন্যান্স ডিরেক্টর অ্যান্ড কোম্পানি সেক্রেটারি মো. রোকোনুজ্জামান চুক্তি স্বাক্ষর করেন।

 

সিম্ফনির বোম্বাস্টিক অফারের মোটরসাইকেল বিজয়ী চট্টগ্রামের সোহেল এবং ঢাকার মিথুনের হাতে সম্প্রতি পুরস্কার তুলে দেন এডিসন গ্রুপের চেয়ারম্যান আমিনুর রশীদ, জ্যেষ্ঠ পরিচালক রেজোয়ানুল হক, ডিরেক্টর (মার্কেটিং) আশরাফুল হক, ন্যাশনাল সেলস ম্যানেজার এম.এ হানিফ প্রমুখ। বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর