শিরোনাম
বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

দেশের বন্যাদুর্গত মানুষের মাঝে ৫ কোটি টাকার ত্রাণ বিতরণের উদ্যোগ নিয়েছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। এ লক্ষ্যে সম্প্রতি ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার হরিপুর চরের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

 

দেশের সেরা কৃষি প্রতিষ্ঠান হিসেবে ‘স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক অ্যাগ্রো অ্যাওয়ার্ড’ লাভ করেছে এম. এম. ইস্পাহানি লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান ইস্পাহানি অ্যাগ্রো লিমিটেড। কৃষি উপকরণ, জৈবপ্রযুক্তি এবং কৃষি প্রক্রিয়াজাতকরণের ক্ষেত্রে  অবদানের স্বীকৃতিস্বরূপ গবেষণা ও উদ্ভাবনী ক্যাটাগরিতে এই পুরস্কার পেয়েছে তারা।

 

ব্র্যাক ব্যাংক লিমিটেড ও আসমারা ইন্টারন্যাশনাল লিমিটেডের মধ্যে এমপ্লয়ি ব্যাংকিং সেবা প্রদান বিষয়ক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। আসমারা ইন্টারন্যাশনালের কান্ট্রি ম্যানেজার মানিশ কোমার ওজা এবং ব্র্যাক ব্যাংকের রিটেইল সেলসের প্রধান কায়সার হামিদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

 

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড ইউএস বাংলা এয়ারলাইন্সের সঙ্গে কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে। ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের বিপণন ও উন্নয়ন বিভাগের প্রধান আজম খান ও ইউএস বাংলা এয়ারলাইন্সের হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস্ মো. শফিকুল ইসলাম চুক্তিপত্র হস্তান্তর করেন।

 

গ্রাহক সচেতনতা কার্যক্রমের অংশ হিসেবে সম্প্রতি লংকাবাংলা ফাইন্যান্স লিঃ-এর বরিশাল শাখায় কর্মসূচি অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর খাজা শাহরিয়ার, চিফ রিস্ক অফিসার মো. কামরুল হাসান-এফসিএ, এসএমই ফাইনান্সিয়াল সার্ভিসেস হেড মোহাম্মদ কামরুজ্জামান খান প্রমুখ।

ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) মাস্টারকার্ডের সহায়তায় বার্জার পেইন্টস্ এমপ্লয়িদের ভ্রমণ ও বিনোদন সংক্রান্ত চাহিদা মেটাতে একটি কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড চালু করেছে। সম্প্রতি রাজধানীর বার্জার কর্পোরেট কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এ কার্ডটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।     -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর