বুধবার, ৭ জুন, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি রাজধানীর বাড্ডার বেরাইদে, একটি এজেন্ট ব্যাংকিং সেন্টারের উদ্বোধন করেছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এমটিবির ভাইস চেয়ারম্যান মো. হেদায়েত উল্লাহ ও বিশেষ অতিথি ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আনিস এ খান।

 

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি) ক্যাম্পাসে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, এমপি।  বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়। এ বছরের প্রতিপাদ্য ছিল- ‘প্রাণের স্পন্দনে, প্রকৃতির বন্ধনে’।

 

চট্টগ্রামের বোয়ালখালীতে সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) ১৩০তম শাখা উদ্বোধন করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এ এম এম ফরহাদ। সভাপতিত্ব করেন এসইভিপি ও লজিস্টিক সাপোর্ট ডিভিশনের প্রধান মো. আকবর আলী। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

 

বাটারফ্লাই মার্কেটিং লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এম এ মান্নান এবং ইস্টার্ণ ব্যাংক লিমিটেডের (ইবিএল) ভোক্তা ব্যাংকিং বিভাগ প্রধান নাজিম এ চৌধুরী সমপ্রতি ঢাকায় একটি পে-রোল ব্যাংকিং চুক্তি বিনিময় করছেন। উভয় প্রতিষ্ঠানের সিনিয়র কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

 

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং অনুষদের আয়োজনে সম্প্রতি ইইই ডে উদযাপন করা হয়। প্রধান অতিথি ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন। অনুষ্ঠানে ছাত্রছাত্রীদের তৈরিকৃত বিভিন্ন প্রোজেক্ট শো, কাউন্সিলিং প্রদর্শিত হয়।

 

ট্রাভেল এজেন্সি ট্রিপিংয়ের সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক লিমিটেড। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রিপিংয়ের ম্যানেজিং পার্টনার সামিয়া রশিদ, অপারেশন ম্যানেজার তাসলিম হোসাইন এবং ব্র্যাক ব্যাংকের রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান নাজমুর রহিম প্রমুখ। —বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর