বুধবার, ৩০ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

বেস্ট ইলেক্ট্রনিক্স লিমিটেড সম্প্রতি দিনাজপুরের বিরল, বীরগঞ্জ ও কাহারোল উপজেলায় বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ও দিনাজপুর-৩ আসনের সংসদ সদস্য  ইকবালুর রহিম ও পুলিশ সুপার হামিদুল আলমসহ অন্য গণ্যমান্য ব্যক্তিরা।

 

মিউজিক অ্যাপ রবি-এয়ারটেল ইয়োন্ডার মিউজিক এবার চুক্তি স্বাক্ষরের মাধ্যমে  পাবলিক রিলেশন এজেন্সি মাস্টহেড পিআরের সঙ্গে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছে। ইয়োন্ডার মিউজিকের কান্ট্রি ম্যানেজার নভেরা বিন্তে নুর এবং মাস্টহেড পিআরের ম্যানেজিং ডিরেক্টর জিয়াউদ্দিন আদিল চুক্তিতে স্বাক্ষর করেন।

 

গ্রামীণফোন লি. সারা দেশের বন্যাদুর্গত মানুষের জন্য ১০ কোটি টাকার ত্রাণ বিতরণ শুরু করেছে। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির (বিডিআরসিএস) মাধ্যমে এ ত্রাণ বিতরণ করা হচ্ছে। গ্রামীণফোন ২৩ আগস্ট থেকে অধিক ক্ষতিগ্রস্ত ১০ জেলায় ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করে।

 

পটুয়াখালী লঞ্চঘাটে আহসানিয়া ট্রেডার্সের উদ্বোধন করেন ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এ সময় উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা প্রশাসক ড. মো. মাছুমুর রহমান, দি-পটুয়াখালী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মো. মহিউদ্দিন আহম্মেদসহ গণ্যমান্য ব্যক্তিরা।

 

ভারতের ভি ই কমার্শিয়াল ভেহিকেলস লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান ‘আইশার ট্রাকস অ্যান্ড বাসেস’ সম্প্রতি বাংলাদেশে তাদের সি কে ডি যানবাহন সংযোজন কার্যক্রম শুরু করার কথা ঘোষণা করেছে। এখানে আইশারের সহযোগী হিসেবে রানার মোটরস লিঃ-এর সঙ্গে যৌথ উদ্যোগে এ সংযোজন কারখানাটি স্থাপিত হতে যাচ্ছে।

 

ফরিদপুর সদরে JAC গাড়ির শোরুম উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে এনার্জিপ্যাকের মোটর ভেহিকেল ডিভিশনের JAC গাড়ির ডিলার ‘বি কে মটরস’। এ সময় উপস্থিত ছিলেন জ্যাক ইন্টারন্যাশনালের ম্যানেজার মি. হান্টার, ‘বি কে মটরস’-এর স্বত্বাধিকারী বলাই অধিকারী প্রমুখ। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর