বুধবার, ২৭ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের নির্বাহী কমিটির ৭৩৪তম সভা সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান আক্কাচ উদ্দিন মোল্লা। সভায় বিভিন্ন খাতে অর্থায়ন এবং ব্যাংকিং সম্পর্কিত বিষয়াবলী নিয়ে আলোচনা করা হয়।
 


মহান বিজয় দিবস উপলক্ষে সম্প্রতি ইউনাইটেড হসপিটালের উদ্যোগে জামালপুরের মেলানদহ উপজেলার আলহাজ এম এ রশিদ মা, শিশু ও চক্ষু হাসপাতাল এ ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও বিনামূল্যে ওষুধ বিতরণসহ প্যাথলজি, ইসিজি, ইকোকার্ডিগ্রামসহ বিভিন্ন রকম পরীক্ষা করা হয়।


কক্সবাজারের ‘সি-প্যালেস’ হোটেলে সমপ্রতি অনুষ্ঠিত হলো হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালসের বার্ষিক বিক্রয় সম্মেলন ২০১৭। এতে উপস্থিত ছিলেন কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, প্রধান নির্বাহী কর্মকর্তা, নির্বাহী পরিচালক  (বিক্রয় ও প্রশাসন),  নির্বাহী পরিচালক (বিপণন) প্রমূখ।


‘সবার জন্য গাড়ি’ এই স্লোগান নিয়ে আকিজ মটরর্সের যাত্রা শুরু হয়েছিল প্রায় দুই বছর আগে। এরই ধারাবাহিকতায় সম্প্রতি নতুন মডেলের বিভিন্ন ধরনের গাড়ির আনুষ্ঠানিক প্রোডাক্ট লঞ্চিং করেছে তারা। তাদের নিজস্ব শোরুম ৩এস সার্ভিস সেন্টার তেজগাঁও, মগবাজার, কমলাপুরসহ দেশের সর্বত্র ডিলার রয়েছে।


গ্লোবাল হেভি কেমিক্যাল্স লিমিটেডের ১৬তম বার্ষিক সাধারণ সভা কোম্পানীর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ক্যাপ্টেন আবদুস সবুর খানের (অব.) সভাপতিত্বে সম্প্রতি অনুষ্ঠিত হয়। সভায় কোম্পানির পরিচালনা পর্ষদের সদস্যসহ শেয়ারহোল্ডার এবং কোম্পানির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


‘গুণগত মান, সেবা ও মূল্যবোধের মাধ্যমে অধিকতর গ্রাহক সন্তুষ্টি’- এই মূলমন্ত্রে ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস বার্ষিক বিক্রয় সম্মেলন             সম্প্রতি অনুষ্ঠিত হলো। এ বার্ষিক বিক্রয় সম্মেলনে কোম্পানির ঊর্ধ্বতন ব্যবস্থাপক এবং বিক্রয় বিপণন কর্মী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।           -বিজ্ঞপ্তি


 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর