শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সেবার প্রসার ও ভ্রমণ সংক্রান্ত সব সুবিধা একটি একক প্লাটফর্মের মাধ্যমে দেওয়ার লক্ষ্যে চালু করেছে বিমান হলিডেজ। সম্প্রতি এই হলিডে উইংটি উদ্বোধন করেন বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এয়ার মার্শাল মোহাম্মদ ইনামুল বারী, বিবিপি, এনডিইউ, পিএসসি (অব.)।


মঙ্গলবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হলো আর এ কে পেইন্টস লিমিটেডের বার্ষিক ডিলার সম্মেলন। আর এ কে পেইন্টসের ব্যবসায়িক পার্টনারদের সাফল্য ও অবদানের স্বীকৃতি প্রদান উপলক্ষে ‘পাওয়ার অব পারফরম্যান্স’ এবং বিশেষ সম্মাননা ও পুরস্কার দেওয়া হয়।

 


রাজধানীর বারিধারায় জে ব্লকে সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) ৬৭তম এজেন্ট ব্যাংকিং ইউনিট উদ্বোধন করেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক  জাফর আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এয়ার কমোডোর (অব.) সৈয়দ জিলানী মাহবুবুর রহমান।          


ফার্নিচার ব্র্যান্ড ‘হাতিল’ সম্প্রতি ভারতের বাজারে তাদের চতুর্থ শোরুম উদ্বোধন করল। ১১ হাজার স্কয়ার ফিটের সুবিশাল এই হাতিল শোরুমটি ঝাড়খন্ড রাজ্যের জামশেদপুরের আদিত্যপুরে অবস্থিত। স্থানীয় ম্যানম্যাক ফার্নিশার্স হাতিলের স্থানীয় ডিলার হিসেবে এ শোরুমটি পরিচালনা করবে।—বিজ্ঞপ্তি

 

 

সর্বশেষ খবর