বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

বিশ্ব মান দিবস-২০১৮ উপলক্ষে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই) আয়োজিত ‘চতুর্থ শিল্প বিপ্লবের প্রেক্ষাপটে আন্তর্জাতিক মান’  শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।


 

ডায়মন্ড ব্রান্ড ‘ফরএভারমার্ক’ এর জুয়েলারি পণ্য এখন থেকে বাংলাদেশেই পাওয়া যাবে। সম্প্রতি গুলশানে ডায়মন্ড ওয়ার্ল্ডের শো-রুমে এক বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে বাংলাদেশে যাত্রা শুরু করল বিশ্বখ্যাত ডায়মন্ড ব্রান্ড ফরএভারমার্ক’


 

এখন থেকে লাইফস্টাইল ব্র্যান্ড এক্সট্যাসি-এর পণ্য কিনে বিকাশের মাধ্যমে পেমেন্ট করা যাবে। এ লক্ষ্যে সম্প্রতি মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশের সাথে এক্সট্যাসের একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।


 

আরএফএল ইলেকট্রনিকসের বিভিন্ন পণ্য পরিবেশনের সঙ্গে সংশ্লিষ্ট পরিবেশকদের নিয়ে সম্প্রতি ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।


 

প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী রাহেল আহমেদ ও আনোয়ার ল্যান্ডমার্কের ব্যবস্থাপনা পরিচালক হোসাইন খালেদ এর উপস্থিতিতে ব্যাংকের কনজিউমার ব্যাংকিং বিভাগের প্রধান এএনএম মাহফুজ এবং আনোয়ার ল্যান্ডমার্কের নির্বাহী পরিচালক (সেলস অ্যান্ড মার্কেটিং) নূরে আলম সিদ্দিকী চুক্তিতে স্বাক্ষর করেন।


 

ডিজিটাল সেবা প্রদানকারী, রবি এবং মিলিভিক বাংলাদেশ যৌথভাবে চট্টগ্রামে অক্টোবর মাস “বিশ্ব স্তন ক্যান্সার সচেতনতা মাস” উদযাপন  করছে। এ ধারাবাহিকতায় চট্টগ্রামের সিএনবি, বায়জিদ এবং পাহাড়তলী এলাকায় তিন দিনের স্তন ক্যান্সার সচেতনতা ও হেলথ ক্যাম্প আয়োজন করে। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর