বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

বাংলাদেশিদের জন্য চিকিৎসা সেবার দ্বার খুলেছে চীন। এখন থেকে বাংলাদেশিরা মেডিকেল ভিসার জন্য আবেদন করতে পারবেন। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে চীনে বাংলাদেশি নাগরিকদের জন্য চিকিৎসা সেবার উদ্বোধন অনুষ্ঠান আয়োজন করে চীনা দূতাবাস। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশে চীনের রাষ্ট্রদূত ঝাং জুও।


 

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড রাজধানীর উত্তরখানে এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করেছে। প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা এম. রিয়াজুল করিম (এফসিএমএ) এ আউটলেট উদ্বোধন করেন।


 

রানার মোটরস লিমিটেডের তিন দিনব্যাপী মেগা সার্ভিস ক্যাম্পেইন  উদ্বোধন করেন ভলভো-আইশার কমার্শিয়াল ভেহিক্যালের বাংলাদেশ প্রতিনিধি অনকিত নন্দন এবং রানার মোটরস লিমিটেডের সেবা বিভাগের মহাব্যবস্থাপক ফেরদৌস আলম সিদ্দিকী।


 

নারায়ণগঞ্জের উত্তর চাষাড়ায় স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ১২৯ তম শাখা উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মামুন-উর-রশিদ শাখাটি উদ্বোধন করেন।


 

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড বগুড়ার শীবগঞ্জ ইউনিয়নের গুজিয়া বাজার ও আমতলী বাজারে দুটি এজেন্ট ব্যাংকিং সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করেছে। সম্প্রতি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো.আহসান-উজ জামান সেন্টার দুটির উদ্বোধন করেন। —বিজ্ঞপ্তি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর