বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়াকে কিশোর মুক্তিযোদ্ধা হিসেবে বিশেষ সম্মাননা প্রদান করেছে কূটনীতিকদের পরিবারের সদস্যদের ফোরাম ‘ডিপ্লোমেটিক স্পাউস’। মুক্তিযুদ্ধে খেতাবপ্রাপ্ত ‘বীরউত্তম, বীরবিক্রম, বীরপ্রতীকদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়াকে এই সম্মাননা প্রদান করা হয়।


 

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড ২০১৮ সালের বার্ষিক প্রতিবেদনের জন্য ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) কর্তৃক ১৯তম আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ড ফর বেস্ট প্রেজেন্টেড অ্যানুয়াল রিপোর্টের অধীন ‘কর্পোরেট গভর্নেন্স ডিসক্লোজার’ ক্যাটাগরিতে যৌথভাবে তৃতীয় স্থান অর্জন করেছে।


 

ঢাকা বিশ্ববিদ্যালয়ে আইএফআইসি ব্যাংক প্রতিষ্ঠিত ট্রাস্ট ফান্ডের গবেষণা অনুদান ও বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি আইএফআইসি ব্যাংক ট্রাষ্ট ফান্ডের উদ্যোগে বিভিন্ন বিভাগের মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও শিক্ষকদের গবেষণা অনুদান প্রদান অনুষ্ঠানে অনুদানের চেক হস্তান্তর করা হয়।


 

প্রাইম ব্যাংকের বার্ষিক ঝুঁকি ব্যবস্থাপনা সম্মেলন সম্প্রতি বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এবারের প্রতিপাদ্য বিষয় ছিল- ম্যানেজিং অপারেশনাল রিস্ক ইন ব্যাংক। বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর