রবিবার, ১৬ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

প্রিমিয়াম সিরিজের নতুন চার মডেলের রেফ্রিজারেটর বাজারে ছাড়ল বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। নান্দনিক ডিজাইন এবং অত্যাধুনিক প্রযুক্তি ও গুরুত্বপূর্ণ ফিচারসমৃদ্ধ ওয়ালটনের এই ফ্রিজ বাড়িয়ে দেবে ঘরের আভিজাত্য। নিশ্চিত করবে ভাইরাস ও ব্যাকটেরিয়ামুক্ত স্বাস্থ্যকর ফ্রেশ খাবার। স্বাস্থ্যসচেতন আধুনিক মানুষের প্রয়োজনীয়তা ও চাহিদা পূরণে প্রিমিয়াম সিরিজের এই রেফ্রিজারেটরগুলো নিয়ে এলো ওয়ালটন।

এখন বিকাশ অ্যাপ থেকেই সিটি ব্যাংকের ইসলামিক শরিয়াহভিত্তিক মাসিক সঞ্চয় সেবা নিতে পারবেন বিকাশ গ্রাহকরা। রাজধানীর একটি হোটেলে বিকাশ অ্যাপে সিটি ব্যাংকের ইসলামিক সঞ্চয় সেবা চালুর আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার, সিটি ব্যাংকের শরিয়াহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান মো. আনোয়ার হোসাইন মোল্লা, ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন, বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীরসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মানুষের অধিকাংশ রোগের মূল কারণ খাদ্যাভ্যাস এবং লাইফস্টাইল। জনসচেতনতা সৃষ্টি করে মানুষকে রোগমুক্ত, সুস্থ দেহ, দীর্ঘ জীবন গড়ে দেওয়া বিশেষত বিশ্বের এক নম্বর ঘাতক রোগ হার্ট ব্লকেজ ও তার সহযোগী ডায়াবেটিস, ব্লাডপ্রেশার, মানসিক চাপমুক্ত রাখার স্বাস্থ্য আন্দোলন গড়ে তোলার সামাজিক অঙ্গীকারবদ্ধ ‘সাওল হার্ট সেন্টার (বিডি) লি.’ ১১ সেপ্টেম্বর সিলেট জেলা আইনজীবী সমিতির সঙ্গে যৌথ উদ্যোগে ২ নম্বর বার হলে সাওল হার্ট সেমিনার ও লাইফস্টাইল মোডিফিকেশন অনুষ্ঠানের আয়োজন করে। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর