মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

জাতীয় পর্যায়ে সেবা খাতে ২০২০-২১ অর্থবছরে জাতীয় কোষাগারে সর্বোচ্চ মূল্য সংযোজন কর (ভ্যাট) প্রদান করার স্বীকৃতি হিসেবে শ্রেষ্ঠ ভ্যাটদাতার সম্মাননা পেয়েছে মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ।


সম্প্রতি কার্ডিওভাসকুলার কেয়ার ইন বাংলাদেশ : ক্যারেন্ট স্ট্যাটাস, ফিউচার ডিরেকশন, গ্লোবাল প্রসপেকটিভ বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এবং জাতীয় অধ্যাপক ডাক্তার  ব্রিগেডিয়ার জেনারেল (অব.)  আব্দুল মালিক।


জেবিএস হোল্ডিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হকের সভাপতিত্বে ‘জেবিএস ফ্রেসিয়া’ আবাসিক প্রকল্প হস্তান্তর হয়। অনুষ্ঠানে গ্রাহকরা এবং কোম্পানির অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

 

স্ট্যান্ডার্ড ব্যাংকেরবার্ষিক ঝুঁকি সম্মেলন অনুষ্ঠিত

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড গত ১০ ডিসেম্বর ভার্চুয়াল প্লাটফর্মে দিনব্যাপী ‘বার্ষিক ঝুঁকি সম্মেলন ২০২২’-এর আয়োজন করে। বাংলাদেশ ব্যাংকের অফসাইট সুপারভিশন ডিপার্টমেন্ট (ডিওএস, বিভাগ-২) এর পরিচালক মো. আব্দুল মান্নান প্রধান অতিথি হিসেবে সম্মেলনের উদ্বোধন করেন। সম্মেলনে সভাপতিত্ব করেন স্ট্যান্ডার্ড ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার রাশেদ মাকসুদ। উক্ত সম্মেলনে বক্তব্য রাখেন স্ট্যান্ডার্ড ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, সিআরও ও ক্যামেলকো মো. তৌহিদুল আলম খান, উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও এম. লতিফ হাসান, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট, এসবিএল শরি‘আহ্ সেক্রেটারিয়েট ও এসবিএল ইসলামি ব্যাংক কনভার্শন প্রজেক্ট এর কোঅর্ডিনেটর মো. মোহন মিয়া, বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক কাজী আরিফ উজ জামান প্রমুখ।

 

পেমেন্ট কার্ড ইন্ডাস্ট্রি ডেটা সিকিউরিটি স্ট্যান্ডার্ড সার্টিফিকেট অর্জন করল আমারপে

সফটটেক ইনোভেশন লিমিটেড, যা দেশের অন্যতম পেমেন্ট গেটওয়ে কোম্পানি ‘aamarPay’ নামে পরিচিত, পেমেন্ট ডেটা নিরাপত্তার জন্য সর্বোচ্চ স্বীকৃতি ‘পেমেন্ট কার্ড ইন্ডাস্ট্রি ডেটা সিকিউরিটি স্ট্যান্ডার্ডস (PCI-DSS) সার্টিফিকেট অর্জন করেছে। পিসিআই কাউন্সিল মনোনীত কিউএসএ হিসেবে ‘এন্টারপ্রাইজ ইনফোসেক কনসালট্যান্টসের পক্ষ থেকে গত ৭ ডিসেম্বর আমার পে-কে এ স্বীকৃতি প্রদান করা হয়। সার্টিফিকেট প্রদানের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘aamarPay’- এর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক এ এম ইশতিয়াক সারওয়ার, চিফ অপারেটিং অফিসার আবদুল মুক্তাদির আজাদ, ডিরেক্টর অ্যান্ড সিটিও ইমতিয়াজ বিন গিয়াস, ভাইস প্রেসিডেন্ট অব প্রডাক্ট অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট মো. রাফাত হোসাইন এবং নেটওয়ার্ক আন্ড ইনফ্রাস্ট্রাকচার ইঞ্জিনিয়ার নাগিব মাহফুজ প্লাবন। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর