রবিবার, ৭ মে, ২০২৩ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

কনকা, গ্রী ও হাইকো ব্র্যান্ড ইলেকট্রনিক্স পণ্যের উৎপাদনকারী ও বাজারজাতকারী গ্রুপ ইলেক্ট্রো মার্টের সেলস অ্যান্ড ডিসপ্লে সেন্টার সুবিশাল পরিসরে সম্প্রতি পাবনায় উদ্বোধন করা হয়েছে।


প্রাইম ব্যাংকের নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক

নাজিম এ. চৌধুরী সম্প্রতি প্রাইম ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে যোগদান করেছেন। বিজনেস ডেভেলপমেন্ট, সেলস অ্যান্ড মার্কেটিং এবং কমিউনিকেশন্সে সুদীর্ঘ ২২ বছরের অধিক অভিজ্ঞতাসম্পন্ন নাজিম এ. চৌধুরী ইতোপূর্বে বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস, মেটলাইফ এবং ইস্টার্ন ব্যাংক লিমিটেডের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে কর্মরত ছিলেন। এ ছাড়া তিনি একজন সার্টিফাইড প্রজেক্ট ম্যানেজমেন্ট প্রফেশনাল।

 

যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের পার্টনারস মিট

যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের পার্টনারস মিট-২০২৩ সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। সারা দেশ থেকে আগত যমুনা ইলেকট্রনিক্সের ব্যবসায়িক অংশীজনদের আগমনে মুখরিত হয়েছিল এ আয়োজন। দিনব্যাপী এ আয়োজনে অংশগ্রহণকারীরা তাদের ব্যবসায়িক সুযোগ-সুবিধা, ভবিষ্যৎ পরিকল্পনা, পারস্পরিক সংযোগ, অংশীজনের সঙ্গে মতবিনিময়সহ গুরুত্বপূর্ণ সেশনগুলোতে অংশগ্রহণ করেন। ৬৪ জেলা থেকে আগত সম্মানিত সব ডিলার অনেক উৎসাহ-উদ্দীপনা নিয়ে প্রোগ্রামটি উপভোগ করেন। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর