শিরোনাম
রবিবার, ১৩ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নের লক্ষ্যে সোনালী পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে অর্থ মন্ত্রণালয়ের আওতাধীন জাতীয় পেনশন কর্তৃপক্ষের যাবতীয় ফি, চার্জ ও মাসিক কিস্তি আদায়ে সোনালী ব্যাংক পিএলসি ও জাতীয় পেনশন কর্তৃপক্ষের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

ইসলামী ব্যাংকের করপোরেট শাখাগুলোর ব্যবসা পর্যালোচনা সভা সম্প্রতি অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরীর সভাপতিত্বে সভায় উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, শীর্ষ নির্বাহীবৃন্দ এবং করপোরেট শাখাগুলোর ব্যবস্থাপকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিতে, বিইউএফটি রোভার স্কাউট গ্রুপের তত্ত্বাবধানে পরিবেশ সংরক্ষণ ও টেকসই উন্নয়নের লক্ষ্যে ‘গাছ লাগিয়ে যত্ন করি, সুস্থ প্রজন্মের দেশ গড়ি’ শীর্ষক মূল প্রতিপাদ্যকে সামনে রেখে একটি বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়।

সম্প্রতি গ্রামীণ ব্যাংক প্রধান কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন গ্রামীণ ব্যাংক পরিচালনা পর্ষদের  চেয়ারম্যান অধ্যাপক ড. এ কে এম সাইফুল মজিদ।

ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান লাইফপ্লাস বাংলাদেশ। এন্ড্রয়েড এবং আইওএস উভয় মোবাইল অ্যাপ্লিকেশন প্ল্যাটফরমে ‘স্বাস্থ্যসেবা হাতের মুঠোয় স্লোগানকে সামনে রেখে গত দুই বছর যাবৎ মোট ১২ রকম স্বাস্থ্যসেবা দিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি। গত ৮ আগস্ট উদযাপিত হলো প্রতিষ্ঠানটির দ্বিতীয় বর্ষপূর্তি অনুষ্ঠান। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর