বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

লং টার্ম ফাইন্যান্সিং ফ্যাসিলিটির (বিবি-এলটিএফএফ) আওতায় ঋণ সুবিধা পেতে বাংলাদেশ ব্যাংকের সঙ্গে অংশগ্রহণমূলক চুক্তি স্বাক্ষর করেছে আইএফআইসি ব্যাংক পিএলসি। আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার ও বাংলাদেশ ব্যাংকের ফিন্যান্সিয়াল সেক্টর সাপোর্ট অ্যান্ড স্ট্রাটেজিক প্ল্যানিং ডিপার্টমেন্টের পরিচালক লিজা ফাহমিদা চুক্তিতে স্বাক্ষর করেন।

নতুন লোগো উন্মোচন করল যমুনা ব্যাংক। যমুনা ব্যাংকের চেয়ারম্যান মো. সাইদুল ইসলাম ব্যাংকের সকল পরিচালকদের সঙ্গে নিয়ে স্থানীয় একটি অভিজাত হোটেলে অনুষ্ঠানের মাধ্যমে নতুন লোগো উন্মোচন করেন।

অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডের (ডিএমএ) সপ্তম আসর। ডিজিটাল মিডিয়া ও অ্যাডভার্টাইজিংয়ে অসাধারণ কাজের স্বীকৃতি হিসেবে সেখানে আবারও সর্বোচ্চ ২০টি অ্যাওয়ার্ড জিতে নিয়েছে এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড।

সম্প্রতি স্টিল উৎপাদনকারী প্রতিষ্ঠান, "AKS, "EngineeringXcellence" নামক আলোচনা সভার আয়োজন করে। অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন- BUET-এর MME ডিপার্টমেন্টের অধ্যাপক ডক্টর মো. আমিনুল ইসলাম।

‘সেপটেক্স’ সম্প্রতি হাতে নিয়েছিল একটি প্রয়াস সেপটেক্স ঘুরে দাঁড়ানোর গল্প। মূল উদ্দেশ্যই ছিল শারীরিকভাবে প্রতিবন্ধী মানুষদের আর্থিক সহায়তার মাধ্যমে কৃত্রিম অঙ্গপ্রত্যঙ্গের ব্যবস্থা করে দেওয়া। এ উদ্যোগের সহযোগী হিসেবে ছিল ইজি লাইফ ফর বাংলাদেশ ।  -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর