বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ৭ম সমাবর্তন অনুষ্ঠান সম্প্রতি ইউআইইউ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের আচার্য ও মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পক্ষে তাঁর প্রতিনিধি হিসেবে শিক্ষামন্ত্রী  মহিবুল হাসান চৌধুরী, এমপি সমাবর্তন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।


সম্প্রতি সমুদ্র পাড়ে হোটেল সি প্যালেসে অনুষ্ঠিত হয়ে গেল “স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড”-এর বার্ষিক বিক্রয় সম্মেলন ২০২৪। স্কয়ার টয়লেট্রিজ পরিবারের প্রায় ১৫০০ সদস্য নিয়ে এ বিক্রয় সম্মেলনের উদ্বোধন করেন স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী।


কনকা, গ্রী ও হাইকো ব্র্যান্ড ইলেকট্রনিক্স ও হোম এ্যাপল্যায়েন্স পণ্যের উৎপাদনকারী ও বিপণনকারী গ্রুপ ইলেক্ট্রো মার্টের বার্ষিক পার্টনার্স মিট-২০২৪ এর সম্মেলন সম্প্রতি পর্যটন নগরী কক্সবাজারে অনুষ্ঠিত হয়েছে।


সম্প্রতি সারা দেশে এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে ইসলামিক ব্যাংকিং সেবা দেবে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান প্রাইম ব্যাংক। ফলে গ্রাহকরা এখন প্রচলিত ও ইসলামিক উভয় ধরনের ব্যাংকিং পরিষেবা গ্রহণ করতে পারবেন।


জাপানের শার্প কর্পোরেশন ও ফুজিৎসু জেনারেল লিমিটেডের বাংলাদেশের একমাত্র পরিবেশক এস্কোয়্যার ইলেক্ট্রনিক্স লি. সম্প্রতি ঢাকা বসুন্ধরা সিটি শপিং মলের লেভেল-০৬ এ তাদের এক্সকুসিভ ডিলারের শো-রুম উদ্বোধন করে।


পূবালী ব্যাংকের ‘বার্ষিক ব্যবস্থাপক সম্মেলন ২০২৪’ কক্সবাজারের হোটেলে সম্প্রতি অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুরুর রহমান এবং সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ আলী। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর