সোমবার, ২০ মে, ২০২৪ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

বার কাউন্সিলের পরীক্ষায় উত্তীর্ণ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইন বিভাগের ৮৭ জন নবীন অ্যাডভোকেটের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বাংলাদেশের সাবেক প্রধান বিচারপতি ফয়েজ হাসান সিদ্দিকী

ইসলামী ব্যাংক-ট্রান্সফাস্ট রেমিট্যান্স ক্যাম্পেইনের বিজয়ীদের মাঝে ১২ মে  ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আনুষ্ঠানিকভাবে পুরস্কার হস্তান্তর করা হয়। ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন মাস্টারকার্ডের অ্যাসিস্ট্যান্ট করপোরেট ট্রেজারার ইন্দ্রনীল গাঙ্গুলি।

 

সনি-র‌্যাংগস “ঈদ উৎসব-কোরবানি অফার” ক্যাম্পেইনের আনুষ্ঠানিক  উদ্বোধন ঘোষণা করল। বরাবরের মতোই সেরা মানের ইলেকট্রনিকস পণ্যের নিশ্চয়তা নিয়ে এবারের কোরবানি ঈদকে লক্ষ্য রেখে ক্রেতাসাধারণের জন্য থাকছে আকর্ষণীয় সব অফার ও ডিসকাউন্ট।

 

সিটিজেন্স ব্যাংক পিএলসি এবং ট্রাস্ট ব্যাংকের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এ চুক্তির মাধ্যমে ওয়েস্টার্ন ইউনিয়নের মাধ্যমে পাঠানো রেমিট্যান্স সিটিজেন্স ব্যাংকের যেকোনো শাখা থেকে উত্তোলন করা যাবে।

-বিজ্ঞপ্তি

 

 

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর