শিরোনাম
মঙ্গলবার, ২১ মে, ২০২৪ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

বার্জার লাক্সারি সুপার সিল্ক

বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড বাজারে নিয়ে এলো ‘বার্জার লাক্সারি সুপার সিল্ক’। ঘরের দেয়াল রাঙাতে যারা নান্দনিকতা এবং অভিনবত্বকে প্রাধান্য দেন, তাদের কথা মাথায় রেখেই নতুন এই প্রোডাক্ট। লাক্সারি সুপার সিল্কের অতি-মসৃণ এবং গ্লসি ফিনিশ একদিকে যেমন আভিজাত্যের পরিচয় দেয়, আবার একই সঙ্গে পরিশীলিত রুচির প্রকাশ ঘটায়। লাক্সারি ভ্যারিয়েন্টের সব প্রোডাক্ট দুর্দান্ত কালার ক্লারিটি এবং কাভারেজের জন্য যে কোনো ঘরের সৌন্দর্য বাড়াতে সক্ষম।

 

বিকাশ অ্যাপে সেভিংস

সব শ্রেণির জনগোষ্ঠীকে আরও সহজ, ঝামেলাহীন সেভিংস-সেবা গ্রহণের সুযোগ করে দিতে এবং তাদের মাঝে সঞ্চয়ের অভ্যাস গড়ে তুলতে এবার বিকাশ অ্যাপে যুক্ত হলো দুটি ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠানের স্বল্পমেয়াদি ‘সাপ্তাহিক সেভিংস’। প্রথমবারের মতো দেশে সাপ্তাহিক এই ডিজিটাল সেভিংস সেবা চালু হলো বিকাশ অ্যাপে, যেখানে গ্রাহকরা ব্যাংক অ্যাকাউন্ট ছাড়াই ২৫০ থেকে শুরু করে ৫,০০০ টাকা পর্যন্ত সাপ্তাহিক কিস্তিতে সেভিংস করতে পারছেন।

 

প্রাইম ব্যাংকের প্রাইমঅ্যাকাডেমিয়া

শিক্ষাপ্রতিষ্ঠান, শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকদের এক জায়গায় সব ব্যাংকিং সেবা দিতে ‘প্রাইমঅ্যাকাডেমিয়া’ নামে একটি নতুন সেবা চালু করেছে প্রাইম ব্যাংক। একটি শিক্ষা প্রতিষ্ঠানের নানানমুখী আর্থিক প্রয়োজনীয়তার কথা মাথায় রেখেই ‘প্রাইমঅ্যাকাডেমিয়া’ সেবাটি চালু করা হয়েছে। সম্প্রতি আয়োজিত এক অনুষ্ঠানে সিলেটের স্বনামধন্য ব্লু বার্ড হাইস্কুল অ্যান্ড কলেজে প্রাইমঅ্যাকাডেমিয়ার প্রথম গ্রাহক হিসেবে প্রাইম ব্যাংকের এই সেবা চালু করা হয়। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর