মঙ্গলবার, ২৮ মে, ২০২৪ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

এলকো ওয়্যারস্ অ্যান্ড কেবলস্ লিমিটেড দীর্ঘদিন যাবৎ ইলেকট্রিক কেবলস্ বাজারজাত করে আসছে। বিগত বছরের ন্যায় ব্যবসায়িক সম্পর্ক ত্বরানি¦ত করার লক্ষ্যে অ্যালকো ওয়্যারস্ অ্যান্ড কেবলস্ লিমিটেডের ন্যাশনাল ডিলারস্ কনফারেন্স-২০২৪ সম্প্রতি অনুষ্ঠিত হয়।


‘রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার-২০২১’ পেয়েছে প্রাণ-আরএফএলের অঙ্গ প্রতিষ্ঠান প্রাণ ডেইরি লিমিটেড ও রংপুর ফাউন্ড্রি লিমিটেড। বৃহস্পতিবার এক অনুষ্ঠানের মাধ্যমে ছয় ক্যাটাগরিতে ২০টি প্রতিষ্ঠানকে ‘রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার-২০২১’ প্রদান করেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন।


টিভিএস মোটর কোম্পানি বাংলাদেশে TVS Apache RTR 160 Xonnect Edition মোটরসাইকেল লঞ্চ করার ঘোষণা দিয়েছে। কোম্পানিটি বাংলাদেশে তার গ্রাহকদের জন্য অনেক পণ্য অফার করে, যার মধ্যে টিভিএস অ্যাপাচি সিরিজ পারফরম্যান্স মোটরসাইকেলের উৎসাহীদের মধ্যে একটি জনপ্রিয় ব্র্যান্ড।


ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. এম. লুৎফর রহমান এবং কেআইআইটির উপাচার্য প্রফেসর ড. সরঞ্জিত সিং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ক্যাম্পাসে “ভারত-বাংলাদেশ স্টাডি এবং সাংস্কৃতিক কেন্দ্র” (ওইঝঈঈ) স্থাপনের লক্ষ্যে চুক্তিতে স্বাক্ষর করেন। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর