রবিবার, ২ জুন, ২০২৪ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

বিনা রিং ও বিনা অপারেশনে হৃদরোগ প্রতিরোধ ও প্রতিকারের পথিকৃৎ ‘সাওল হার্ট সেন্টার (বিডি) লিমিটেডের উদ্যোগে এবং  হৃদরোগ ও লাইফস্টাইল বিশেষজ্ঞ ডা. বিমল ছাজেড়ের পরিচালনায় জনকল্যাণে জনস্বাস্থ্য বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ‘১৯তম জাতীয় সাওল হার্ট ও লাইফস্টাইল সেমিনার’ অনুষ্ঠিত হলো।

ঢাকার ধনিয়া, যাত্রাবাড়ীতে আধুনিক প্রযুক্তির সমন্বয়ে ‘বাজাজ প্রিমিয়াম’ নামে উত্তরা মোটর্স লিমিটেডের অনুমোদিত থ্রি-এস ডিলার শো-রুমের উদ্বোধন করা হয়। বাজাজ অটো লিমিটেড, ইন্ডিয়ার ভাইস প্রেসিডেন্ট সামির দেশপান্ডে ও উত্তরা মোটর্স লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান উপস্থিত থেকে ‘বাজাজ প্রিমিয়ামের’ শুভ উদ্বোধন করেন।

মার্কেন্টাইল ব্যাংক পিএলসির ২৫তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) বৃহস্পতিবার ব্যাংকের প্রধান কার্যালয় থেকে ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়। সভায় ৩১ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত সমাপ্ত বছরের ব্যালেন্স শিট এবং ব্যাংকের শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদিত হয়।

‘মেরিল বেবি আদরে গড়া ভবিষ্যৎ ২০২৩’-এর আয়োজন শেষ হলো রাজধানীর হোটেল সোনারগাঁওয়ের বলরুমে এক বর্ণাঢ্য পুরস্কার বিতরণ অনুষ্ঠানের মাধ্যমে। স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্র্যান্ড মেরিল বেবি আয়োজিত এ কার্যক্রমের পাঁচ বিজয়ীর প্রত্যেকেই পেলেন ১০ লাখ টাকার শিক্ষাবীমা। বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর