বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

গ্রাহকের জন্য ডিটিএইচ (ডিরেক্ট-টু-হোম) সংযোগের সঙ্গে ‘আকাশ গো’ কমপ্যানিয়ন অ্যাপ নিয়ে এসেছে বেক্সিমকো কমিউনিকেশন্সের আকাশ ডিজিটাল টিভি। রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে পরবর্তী প্রজন্মের প্ল্যাটফরম উদ্বোধনের ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত এমপি এবং বিশেষ অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন এমপি।

এসিআই ফার্মা বিজনেসের বার্ষিক বিপণন এবং বিক্রয় সম্মেলন ২০২৪-২৫ কক্সবাজারে অনুষ্ঠিত হয়। সারা দেশ থেকে আসা বিপণন এবং বিক্রয়কর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি শুরু হয় পৃথক বিজনেস ইউনিটের নিজস্ব ব্যবসায়িক চ্যালেঞ্জ এবং উত্তরণের উপায় তুলে ধরার মাধ্যমে।

পৃথিবীকে আরও সবুজ করে তোলা ও নির্মল বায়ু নিশ্চিতে নিজেদের ধারাবাহিক প্রচেষ্টা অব্যাহত রেখেছে বিওয়াইডি। এরই প্রতিফলন হিসেবে শিগগিরই বাংলাদেশের রাস্তায় নামবে নিউ এনার্জি ভেহিকেল (এনইভি) বিওয়াইডি সিল। বৈশ্বিকভাবে তাপমাত্রা ১ ডিগ্রি সেলসিয়াস কমিয়ে আনার প্রত্যয়ে কাজ করছে বিওয়াইডি। এরই ধারাবাহিকতায় দেশে বৈদ্যুতিক গাড়ির নতুন যুগের সূচনা করবে বিওয়াইডির স্পোর্টস সেডান বিওয়াইডি সিল। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর