বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসির পরিচালনা পর্ষদের ৪০৪তম সভা ব্যাংকের প্রধান কার্যালয় সভাকক্ষে অনুষ্ঠিত হয়। পর্ষদের চেয়ারম্যান খাজা শাহরিয়ারের সভাপতিত্বে সভায় পর্ষদের সদস্যবৃন্দ, ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরীসহ সংশ্লিষ্ট নির্বাহীগণ উপস্থিত ছিলেন।

সিটি ব্যাংক আগস্ট ২০২৪-এ ৩ হাজার কোটি টাকার নেট আমানত বৃদ্ধির মাইলফলক অর্জন করেছে। এ অর্জন সিটি ব্যাংকের গ্রাহকদের ক্রমবর্ধমান আস্থা, দৃঢ় স¤পৃক্ততা এবং ব্যাংকের সঙ্গে গড়ে ওঠা শক্তিশালী সম্পর্কের প্রমাণ বহন করে।

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির উদ্যোগে ফরেন করেসপনডেন্ট ব্যাংকগুলোর বাংলাদেশ অফিসের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা ১৭ সেপ্টেম্বর রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়।

বিল্ডিং ম্যাটেরিয়ালস সেক্টরে অন্যতম প্রতিষ্ঠান এনপলি গ্রুপ। দেশের ক্রমবর্ধমান চাহিদার কথা মাথায় রেখে ও বিল্ডিং ম্যাটেরিয়ালস সেক্টরে থানা ও ইউনিয়ন পর্যায় পাইপ- ফিটিংস ও ট্যাংকের পণ্য পৌঁছে দিতে আজ নতুন ব্র্যান্ড ‘ওশান’ উদ্বোধন করেছে।

পণ্য কিনলে ফ্ল্যাট, গাড়িসহ নানা পণ্য জেতার সুযোগ সংবলিত ‘ড্রিম হোম’ নামে একটি ক্যাম্পেইন চালু করেছে আরএফএলের ইলেকট্রনিক্স পণ্যের চেইন শপ ভিশন এম্পোরিয়াম। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর