শিরোনাম
রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

লংকা-বাংলা ফাইন্যান্স পিএলসি, মাস্টারকার্ড এবং প্রিয়শপের সঙ্গে যৌথ উদ্যোগে ক্ষুদ্র ও মাঝারি শিল্প (সিএমএসএমই) উদ্যোক্তাদের জন্য একটি কো-ব্র্যান্ডেড টাইটেনিয়াম ক্রেডিট কার্ড চালু করেছে।

বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি, বিইউবিটি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ ও আহত এবং সাম্প্রতিক সড়ক দুর্ঘটনায় নিহত বিইউবিটির শিক্ষার্থীদের জন্য ক্যাম্পাস প্রাঙ্গণে এক দোয়া মাহফিলের আয়োজন করে।

শীর্ষ স্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক প্রাইম ব্যাংক পিএলসির সঙ্গে চুক্তি সই করেছে নিওফারমার্স লিমিটেড। সম্প্রতি গুলশানে ব্যাংকের করপোরেট অফিসে প্রতিষ্ঠান দুটির মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি সই হয়।

দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি এবং এসএসএল কমার্সের ওমনি চ্যানেল সলিউশন চুক্তি স্বাক্ষরিত হয়েছে। প্রিমিয়ার ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শামসুদ্দিন চৌধুরী এবং এসএসএল কমার্সের গ্রুপ এডভাইজার আহমেদ কামাল খান চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন।

রাঁধুনী নিবেদিত এবং ওমেন কালিনারি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের উদ্যোগে আয়োজিত ‘মাংসের সেরা রেসিপি’ অনলাইন কম্পিটিশন-২০২৪-এর সিজন ৩-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষ হলো। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর