মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

সিরামিক শিল্পের মর্যাদাপূর্ণ টেকনাওয়ার্ড ২০২৪-এ ‘বেস্ট স্যানিটারিওয়্যার ম্যানুফ্যাকচারার ইন এশিয়া’ অর্জন করেছে দেশের শীর্ষস্থানীয় স্যানিটারিওয়্যার ও বাথওয়্যার ব্র্যান্ড রোসা। আকিজবশির গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শেখ বশির উদ্দিন তাঁর প্রতিষ্ঠানের পক্ষ থেকে অ্যাওয়ার্ডটি গ্রহণ করেন। এ সময় আকিজবশির গ্রুপের চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ খোরশেদ আলম ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


দেশের বাজারে পাওয়া যাচ্ছে ইয়ামাহা এফজেডএস সিরিজের নতুন মডেলের মোটরসাইকেল। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) এক অনুষ্ঠানে এটি বাজারজাতকরণের ঘোষণা দেয় এসিআই মোটরস। উদ্বোধনী অনুষ্ঠানে ইয়ামাহা মোটর ইন্ডিয়ার গ্রুপ চেয়ারম্যান এইশিন চিহানা, এসিআই মোটরসের ব্যবস্থাপনা পরিচালক এফ এইচ আনসারী, নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাসসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


সিলেট উপশহর শাখায় ব্যাংকের ২২তম প্রায়োরিটি সেন্টার উদ্বোধন করেন ইবিএল এমডি ও সিইও আলী রেজা ইফতেখার। এ সময় উপস্থিত ছিলেন ইবিএল উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার, বিজনেস বিভাগ প্রধান সৈয়দ জুলকার নায়েন, লায়াবিলিটি ও ওয়েলথ ব্যবস্থাপনা প্রধান শারমিন আতিক, প্রায়োরিটি ও উইমেন ব্যাংকিং প্রধান তানজেরী হক, আঞ্চলিক শাখা প্রধান। বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর