বুধবার, ২ অক্টোবর, ২০২৪ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

মো. মোখলেসুর রহমান এসবিএসি ব্যাংকের চেয়ারম্যান

ইঞ্জিনিয়ার মো. মোখলেসুর রহমান এসবিএসি ব্যাংক পিএলসির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গত সোমবার ব্যাংকের পরিচালনা পর্ষদের ১৮৬তম সভায় পরিচালকদের সর্বসম্মতিক্রমে তাকে চেয়ারম্যান করা হয়। মোখলেসুর রহমান এসবিএসি ব্যাংকের অন্যতম একজন উদ্যোক্তা পরিচালক। এর আগে তিনি ব্যাংকের ভাইস-চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। তিনি দেশের একজন সফল শিল্পোদ্যোক্তা ও বিশিষ্ট ব্যবসায়ী।


ইউসিবির নতুন এমডি ও সিইও মোহাম্মদ মামদুদুর রশীদ

মোহাম্মদ মামদুদুর রশীদ সম্প্রতি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছেন। আর্থিক পরিষেবা খাতে মামদুদ তিন দশকে বিপুল অভিজ্ঞতা অর্জন করেছেন। ইতোপূর্বে, তিনি ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক পিএলসির এমডি এবং সিইও হিসেবে দায়িত্ব পালন করেছেন। যেখানে তিনি ব্যাংকের সার্বিক সুনাম উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।


বিইউবিটির নতুন উপাচার্য প্রফেসর ড. এবিএম শওকত আলী

১ অক্টোবর বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি বিইউবিটিতে উপাচার্য পদে যোগ দিয়েছেন প্রফেসর ড. এবিএম শওকত আলী। বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা, গবেষণা এবং প্রশাসনে প্রায় তিন দশকেরও বেশি সময় কাজের অভিজ্ঞতা রয়েছে তার। বিইউবিটিতে যোগদানের আগে স্বনামধন্য এ অধ্যাপক ফিজি দ্বীপপুঞ্জের ইউনিভার্সিটি অব ফিজির কম্পিউটার সাইন্স ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন।


সাউথইস্ট ইউনিভার্সিটি ক্যাম্পাসে বাংলার ম্যাথ টিম চ্যাম্পিয়নশিপ

‘গণিত হোক আনন্দের’-এই স্লোগানে সম্প্রতি সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হলো বাংলার ম্যাথ টিম চ্যাম্পিয়নশিপ ২০২৪। দেশের বিভিন্ন প্রান্ত থেকে ৪৫০ শিক্ষার্থী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। বাংলার ম্যাথ টিম চ্যাম্পিয়নশিপ (বিএমটিসি)-২০২৪ এর উদ্বোধন ঘোষণা করেন সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এম. মোফাজ্জল হোসেন।

তিনি অংশগ্রহণকারী, শিক্ষক ও অভিভাবককে ধন্যবাদ জানান। প্রতিযোগিতায় জুনিয়র, ইন্টারমিডিয়েট এবং অ্যাডভান্সড ক্যাটাগরিতে ১০১ জন বিজয়ী হয়েছেন। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর