৬ ডিসেম্বর, ২০২০ ১৮:৫৬

পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সোহেলের সমর্থনে গণমিছিল

টাঙ্গাইল প্রতিনিধি

পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সোহেলের সমর্থনে গণমিছিল

আগামী পৌর নির্বাচনে টাঙ্গাইল পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেলের সমর্থনে মিছিল ও সমাবেশ হয়েছে।

আজ রবিবার দুপুরে শহরের পৌর উদ্যান থেকে প্রায় ১০ সহস্রাধিক লোকজনের একটি গণমিছিল বের হয়। মিছিলটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানাপাড়া গিয়ে শেষ হয়। 

পৌর উদ্যানের গনমিছিলে অংশ নিতে সকাল থেকেই টাঙ্গাইল পৌর শহরের ১৮টি ওয়ার্ড থেকে ব্যানার, ফেস্টুন হাতে হাজার হাজার নেতাকর্মী ও পৌর এলাকার নারী ভোটাররা জমায়েত হয়। তারা আগামী পৌরসভার নির্বাচনে মেয়র পদে সাইফুজ্জামান সোহেলের সমর্থনে স্লোগান দিতে থাকে। এসময়  হাজার হাজার নেতাকর্মীর স্লোগানে মুখরিত হয়ে উঠে পৌর উদ্যান। 

মিছিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও পৌর কাউন্সিলর মোস্তাফিজুর রহমান মিঞ্জু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সোলায়মান হাসান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন, জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক তানভীরুল ইসলাম হিমেল, পৌর কাউন্সিলর হাফিজুর রহমান স্বপন, পৌর কাউন্সিলর মোহাম্মদ আলীসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা লীগের নেতাকর্মীরা গণমিছিলে অংশ নেয়।

গণ মিছিল শুরুর আগে নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাইফুজ্জামান সোহেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে দলের নিবেদিত কর্মীকে মনোনয়ন দেওয়ার আহ্বান জানান। আমি মনোনয়ন পেলে তৃণমূলের নেতাকর্মীরাও মূল্যায়িত হবে। এছাড়াও দেশ বিরোধী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর