১৫ ডিসেম্বর, ২০২০ ১৬:১২

পঞ্চগড় পৌর নির্বাচনে আওয়ামী প্রার্থীর ইশতেহার ঘোষণা

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড় পৌর নির্বাচনে আওয়ামী প্রার্থীর ইশতেহার ঘোষণা

পঞ্চগড় পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাকিয়া খাতুন সংবাদ সম্মেলনের মাধ্যমে ইশতেহার ঘোষণা করেছেন। মঙ্গলবার দুপুরে রাজনগর এলাকায় তার নিজ বাসভবনে এই আয়োজন করেন। এ সময় তিনি সাংবাদিকদের কাছে লিখিতভাবে পঞ্চগড় পৌরসভার উন্নয়ন চিন্তা তুলে ধরেন। 

এর আগে তিনি বক্তব্যে বলেন, দীর্ঘ কয়েক বছর ধরে বিএনপির প্রার্থী বর্তমান মেয়র উন্নয়নের নামে সরকারের টাকা নিয়ে নিজের পকেট ভরেছেন। পৌরসভার কোন উন্নয়ন তিনি করেননি। নৌকা মার্কা বিজয়ী হলে এসব দুর্নীতির জন্য তাকে কাঠগড়ায় তাকে দাঁড়াতে হবে। 

তিনি বলেন, মেয়র নির্বাচিত হলে তিনি প্রথমে নারী উন্নয়নে কাজ করবেন। পৌর নগরে নারীদের কোন সুযোগ সুবিধা নেই। বিনামূল্যে তথ্য প্রযুক্তি ব্যবহারের সুযোগ করে দেবেন তিনি। নারী ও শিশুদের জন্য নিরাপদ শহর গড়ে তোলার জন্য কাজ করবেন। মাদক, জুয়া, অনিয়ম এবং দুর্নীতির বিরুদ্ধে তিনি জিরো টলারেন্সে অবস্থান করবেন। নারীদের জন্য সেলস সেন্টার, ডেডিকেটেড পাবলিক ওমেন টয়লেট, ব্রেস্ট ফিডিং সেন্টারসহ কর্মসংস্থানের সৃষ্টি করবেন। বেকার যুবকদের জন্য কর্মসংস্থান সৃষ্টি করবেন। ইশতেহারে তিনি বলেন পার্ক এবং উদ্যান নির্মাণ করবেন। বনায়ন সৃষ্টি করে শহরের সৌন্দর্য বৃদ্ধি করবেন। পর্যটকদের জন্য তিনি নানা ধরনের উদ্যোগ গ্রহণ করবেন। 

তিনি বলেন, পঞ্চগড়ে যে স্থানটিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ভাষণ দিয়েছিলেন সেই স্থানে বঙ্গবন্ধুর নামে একটি সুউচ্চ সুনন্দিত টাওয়ার নির্মাণ করবেন তিনি।  সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আবু তোয়াবুর রহমান। এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধার আবু সারোয়ার বকুল, দপ্তর সম্পাদক নূরুল হুদা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির উজ্জল, জেলা ছাত্রলীগের সভাপতি আকতার হোসেন প্রমুখ। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর