২০ ডিসেম্বর, ২০২০ ১৭:৪৯

শৈলকুপায় পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

ঝিনাইদহ প্রতিনিধি

শৈলকুপায় পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী কাজী আশরাফুল আজম।

দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচনে ঝিনাইদহের শৈলকুপায় মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা আজ রবিবার শেষ দিনে মনোনয়নপত্র দাখিল করেছেন। সকাল থেকে শুরু করে বিকেল ৫টা পর্যন্ত প্রার্থীরা শৈলকুপা উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়নপত্র গ্রহণ করেন জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. রোকুনুজ্জামান ও উপজেলা নির্বাচন এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. জুয়েল আহমেদ।

পৌর মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র কাজী আশরাফুল আজম ও বিএনপির প্রার্থী সাবেক মেয়র খলিলুর রহমান, স্বতন্ত্র প্রার্থী শিকদার ওয়াহিদুজ্জামান ইকু, তৈয়বুর রহমান খান, জাতীয় পার্টির প্রার্থী আবু জাফর ও ইসলামী আন্দোলন বাংলাদেশ সংগঠনের প্রার্থী উসমান গনি। সব মিলিয়ে মোট ছয়জন মেয়র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন।

এছাড়াও পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ৪২ জন কাউন্সিলর প্রার্থী ও ১৩ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আগামী ২২ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাইয়ের দিন ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ ডিসেম্বর। এখানে ভোটগ্রহণ অনষ্ঠিত হবে আগামী ১৬ জানুয়ারি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর