২৫ ডিসেম্বর, ২০২০ ২১:৩০
পৌরসভা নির্বাচন

কুয়াকাটায় স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

পটুয়াখালী প্রতিনিধি

কুয়াকাটায় স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন
কুয়াকাটা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী আনোয়ার হাওলাদারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে পৌর আওয়ামী লীগ। নৌকা প্রতীকের মেয়র প্রার্থীর ভাই ও ছেলের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের অভিযোগ এনে প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে।
 
শুক্রবার দুপুর ১২টায় কুয়াকাটা প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। বর্তমান মেয়র ও নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আব্দুল বারেক মোল্লার পক্ষে বক্তব্য পাঠ করেন কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম।
 
লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়েছে, ২০১৫ সালে জাতীয় পার্টি থেকে মেয়র নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান মেয়রের সাথে পরাজয় বরণ করে আনোয়ার হাওলাদার।
 
তাই আসন্ন নির্বাচনকে সামনে রেখে গত ২৪ তারিখ রাতে মিথ্যা ঘটনার নাটক সাজিয়ে মামলা করা হয়। নৌকা প্রতীকের প্রার্থীর ভাই লতাচাপলি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসার উদ্দিন মোল্লা ও তার ছেলে মহিপুর থানা যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানাসহ ৬০ জন নেতাকর্মীর বিরুদ্ধে আদালতে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।
 
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএম শাহজাহান পাভেজ ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক ভূইয়াসহ অনেকেই।
 
বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর