২৬ ডিসেম্বর, ২০২০ ২১:০৬

শ্রীপুরে নৌকা প্রতীকের পক্ষে আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

শ্রীপুরে নৌকা প্রতীকের পক্ষে আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত

গাজীপুরের শ্রীপুর পৌর নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে প্রচারণা চালাতে কর্মীসভা করেছে শ্রীপুর পৌর আওয়ামী লীগ। শনিবার গাজীপুরের বাঘেরবাজার এলাকায় পুষ্পদাম রিসোর্টে এ সভার আয়োজন করা হয়।

সভায় গ্রাম, ওয়ার্ড ও পৌর আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ পূর্ণাঙ্গ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

শ্রীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন গাজীপুর-৩ আসনের সাংসদ ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

সভায় প্রধান অতিথি মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ বিভিন্ন কমিটির সদস্যদের একেক করে নাম ডেকে হাজিরা গ্রহণ করেন। বিনা কারণে যারা উপস্থিত হননি তাদের সমালোচনা করে তিনি বলেন, শ্রীপুর পৌর নির্বাচন হবে আওয়ামী লীগের জন্য মডেল নির্বাচন। কাজ শুরুর ছবি তোলে ফেসবুকে পোস্ট দিয়ে কাজ শেষ করার দিন শেষ। আওয়ামী লীগের গঠণতন্ত্র অনুযায়ী সকলকে যার যার দায়িত্ব পালন করতে হবে।  

সভায় উপস্থিত ছিলেন নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মো. আনিছুর রহমান, গাজীপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবু আক্তার হোসেন খান ভুলু, সহ সভাপতি অ্যাডভোকেট মো. হারিছ উদ্দিন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. শামসুল আলম প্রধান, সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বুলবুল, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি ও আওয়ামী লীগ নেতা আলমগীর হোসেন, গাজীপুর জেলা যুবলীগ নেতা হাফিজুর রহমান প্রমূখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর