২৭ ডিসেম্বর, ২০২০ ১৪:৪৫

জকিগঞ্জ পৌরসভায় নৌকার মাঝি মুক্তিযোদ্ধা খলিল

সিলেট ব্যুরো

জকিগঞ্জ পৌরসভায় নৌকার মাঝি মুক্তিযোদ্ধা খলিল

বীর মুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন। ফাইল ছবি

সিলেটের জকিগঞ্জ পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নৌকার মাঝি হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌরসভার বর্তমান মেয়র বীর মুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন।

আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য জকিগঞ্জ পৌরসভা নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন ৬ জন। এর মধ্যে উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফারুক আহমদ দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন নি। তবে উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র ক্রয় করেছেন।

নৌকা পাওয়ার আশায় আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দেন বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা খলিল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফারুক আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র বাবুল হোসাইন, উপজেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল আহাদ, আওয়ামী লীগ নেতা শিহাব আহমদ। তারা সবাই দলীয় মনোনয়ন সংগ্রহ শেষে কেন্দ্রীয় দপ্তরে জমা দিয়ে অধীর আগ্রহে ছিলেন নৌকা পাওয়ার আশায়। দলীয় প্রার্থীতা নিয়ে শুরু হয়েছিলো নানা জল্পনা-কল্পনা।

গতকাল শনিবার বিকেলে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তৃতীয় ধাপের ৬৪ পৌরসভার মেয়র প্রার্থী চূড়ান্ত করতে গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত জকিগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগ আস্থা রাখে মুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিনের উপরই।

দলীয় মনোনয়ন পেয়ে খলিল উদ্দিন তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর