২৮ ডিসেম্বর, ২০২০ ১৩:৫৩
পৌরসভা নির্বাচন

ধামরাইয়ে বিএনপি প্রার্থীর ভোট বর্জন

সাভার প্রতিনিধি

ধামরাইয়ে বিএনপি প্রার্থীর ভোট বর্জন

বিএনপি মেয়র প্রার্থী দেওয়ান নাজিম উদ্দিন।

ঢাকার ধামরাইয়ে পৌরসভা নির্বাচনে ভোট জালিয়াতির অভিযোগ এনে নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপির ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জু। তবে প্রশাসন ও নির্বাচন কমিশনের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়নি।

সোমবার সকালে পৌর সভার বাগনগর এলাকার নিজ বাসভবনে সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন বিএনপির এই মেয়র প্রার্থী।

তিনি বলেন, এটা কি ইলেকশন নাকি? ওসি সাহেবরে ৫০ বার কল দিলাম। তাকে পাওয়া যায় না। ভ্রাম্যমাণ ম্যাজিস্ট্রেটের কাছে লিখিত দিয়া আসছি। এই মর্মে, আমি পুনর্নির্বাচন চাই। আমি এই নির্বাচন মানি না। এটা প্রহসনের নির্বাচন। ২১টা কেন্দ্র থেকেই আমার এজেন্ট বের করে দেওয়া হয়েছে।

এদিক, আওয়ামী লীগের মেয়র প্রার্থী গোলাম কবির মোল্লা সকালে ভোট প্রদান শেষে সাংবাদিকদের বলেন, ‘আমার মনে হচ্ছে অন্যান্য বারের চেয়ে এবার পৌরসভা নির্বাচনকে মানুষ সাদরে গ্রহণ করেছে। আমি এখন পর্যন্ত প্রায় ১০টা কেন্দ্র ঘুরে এসেছি। সকাল ৭টায় বের হয়েছি বাসা থেকে। এত কনকনে শীতের মধ্যেও মানুষ সকাল ৭টায় ভোট দেয়ার জন্য লাইনে দাঁড়িয়ে আছে।

তিনি বলেন, এই উৎসব দেখে আমার মনে হচ্ছে ৭০-৮ শতাংশ ভোট কাস্ট হবে। আমি আশাবাদী গত ৫ বছরে আমার কর্মদক্ষতা দিয়ে আমরা ধামরাই পৌরসভাটাকে একটা নান্দনিক পৌরসভায় রূপান্তরিত করেছি। একটা আধুনিক মডেল পৌরসভায় করার জন্য মাস্টার প্ল্যান অনুযায়ী কাজ করে যাচ্ছি। আশা রাখি ধামরাইয়ের মানুষ ভুল করবে না। তারা নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারো এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবে। 

বিএনপি মেয়র প্রার্থী নির্বাচন প্রত্যাহার করেছেন কিনা, সে ব্যাপারে ঢাকা জেলা সিনিয়র নির্বাচন কমিশনার মুনীর হোসাইন খান বলেন, না, আমি পাই নাই। কোথায় দিয়েছে আমিতো জানি না।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর