৩১ ডিসেম্বর, ২০২০ ১৯:০৭

টুঙ্গিপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

গোপালগঞ্জ প্রতিনিধি

টুঙ্গিপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌরসভা নির্বাচনে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের একক প্রার্থী, কাউন্সিলর পদে ২৬ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০ জন তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

আজ বৃহস্পতিবার ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। সে কারণে সকাল থেকে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা স্ব স্ব কর্মী-সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র দাখিল করছেন। দুপুর সাড়ে ১২টার দিকে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী শেখ তোজাম্মেল হক টুটুল উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের রিটার্নিং কর্মকর্তা ফয়জুল ইসলামের কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাসার খায়ের, সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাসসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী শেখ তোজাম্মেল হক টুটুল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত, ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন। এ সময় আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে, সকাল থেকেই কাউন্সিলর প্রার্থীরা নিজ নিজ কর্মী-সমর্থক নিয়ে জাতির পিতার কবর জিয়ারত করে মনোনয়নপত্র দাখিল করছেন। আগামী ৩ জানুয়ারি বাছাই ও প্রত্যাহারের শেষ সময় ১০ জানুয়ারি এবং ৩০ জানুয়ারি এ পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর