৩ জানুয়ারি, ২০২১ ২০:২০

শৈলকূপায় দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ৮

ঝিনাইদহ প্রতিনিধি:

শৈলকূপায় দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ৮

ঝিনাইদহের শৈলকুপায় পৌর নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৮ জন আহত হয়েছে। আজ সন্ধ্যায় এ ঘটনা ঘটে। 

আহতদের মধ্যে সরোয়ার হোসেন নামের একজনের অবস্থা আংশকাজনক হওয়ায় তাকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১১ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে। বর্তমানে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রবিবার সন্ধ্যায় আওয়ামী লীগের প্রার্থী আশরাফুল আজমের সমর্থকরা মিছিল নিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী তৈয়বুর রহমানের পাইলট হাইস্কুল মার্কেটের নির্বাচনী কার্যালয়ের সামনে দিয়ে উপজেলার দিকে যাচ্ছিল। এ সময় দুর্বৃত্তরা মিছিলের উপর ইট পাটকেল নিক্ষেপ করে। শুরু হয় ধাওয়া পাল্টা-ধাওয়া। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ১১ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। সংঘর্ষে ৮ জন আহত হয়। এদের মধ্যে তৈয়বুর রহমান সমর্থিত সরোয়ার হোসেন (৫৭) মাথায় ফালা আঘাতে মারাত্বক জখম হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। 

এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম ১১ রাউন্ড বারার বুলেট নিক্ষেপ করার কথা স্বীকার করে জানান, পরিস্থিতি শান্ত করতে নির্বাচনী এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর