৩ জানুয়ারি, ২০২১ ২১:০১

গাংনীতে যুবলীগের নির্বাচনী পথসভা

মেহেরপুর প্রতিনিধি:

গাংনীতে যুবলীগের নির্বাচনী পথসভা

গাংনী পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আহম্মেদ আলীকে বিজয়ী করার লক্ষে গাংনী উপজেলা যুবলীগের উদ্যোগে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে গাংনী বাস্ট্যান্ড শহীদ রেজাউল চত্ত্বরে এ পথসভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত পথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী আহম্মেদ আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক তার বক্তব্যে বলেন বিএনপি ও স্বতন্ত্র মেয়র প্রার্থীরা আগামীকাল থেকে নির্বাচনী মাঠে গেলে প্রতিহত করা হবে। তাদেরকে বয়কটের জন্যও ভোটারদের আহবান জানান।
 
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান একেএম শফিকুল আলম,গাংনী উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক নজরুল ইসলাম, গাংনী উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মজিরুল ইসলাম মিয়াসহ দফতর সম্পাদক আব্দুল আলিম, ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর