৬ জানুয়ারি, ২০২১ ১৫:৪৬
পৌরসভা নির্বাচন

বোয়ালমারীতে প্রচারণায় ব্যস্ত আওয়ামী লীগের নেতারা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারীতে প্রচারণায় ব্যস্ত আওয়ামী লীগের নেতারা

প্রচারণায় ব্যস্ত আওয়ামী লীগ নেতারা।

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে পৌর বাজার, পাড়া-মহল্লায় প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রচার-প্রচারণা চালানো হচ্ছে।

বুধবার সকাল থেকে বোয়ালমারী পৌর শহর বাজারের অলিগলি দিয়ে প্রচার চালাতে দেখা যায় নেতাকর্মীদের। প্রচার চালানোর সময় বিভিন্ন দোকানে গিয়ে ভোট ও দোয়া চান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, আওয়ামী লীগ থেকে মনোনীত মেয়র প্রার্থী সেলিম রেজা লিপন, উপজেলা যুবলীগ নেতা মো. মাসুদুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাকের ইদ্রিসসহ নেতাকর্মীরা।

পৌরসভায় মোট মেয়র পদে প্রার্থী রয়েছেন তিনজন। তারা হলেন-নৌকার মেয়র প্রার্থী সেলিম রেজা লিপন মিয়া, বিএনপি থেকে ধানের শীষে আব্দুস শুকুর শেখ ও স্বতন্ত্র (জগ মার্কা) প্রার্থী মো. লিটন মৃধা।

আগামী ১৬ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মোট ভোট কেন্দ্র রয়েছে ৯টি। পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২২ হাজার ২৭৯ জন। পুরুষ ভোটার রয়েছে ১০ হাজার ৮৮৩ জন ও নারী ১১ হাজার ৩৯৬ জন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর